July 20, 2024

ট্রাকের ধাক্কায় ভেঙে দুমড়ে গেলো বিরোধী দলনেতার কনভয়

0


HnExpress নিজস্ব প্রতিনিধি, মেদিনীপুর ঃ হঠাৎই রাস্তায় দূর্ঘটনার কবলে পড়লেন রাজ্যের বিধানসভার বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপির বিধায়ক শুভেন্দু অধিকারী। শুক্রবার পূর্ব মেদিনীপুরের মারিশদায় একটি ট্রাক শুভেন্দু অধিকারীর কনভয়কে সজোরে ধাক্কা মারে। এই দুর্ঘটনার জেরে গাড়িটির সামনের অংশের প্রায় অনেকটাই দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনার পর থেকেই পলাতক ট্রাকের চালক।



তবে পুলিশ সুত্রের খবর, ট্রাকটিকে তৎক্ষনাৎ ল আটক করা হয়েছে। শুভেন্দু অবশ্য অক্ষত রয়েছেন বলে জানা গেছে। সুত্রের খবর, শুক্রবার দুপুর দেড়টা নাগাদ কাঁথির ‘শান্তিকুঞ্জ’ থেকে বেরোন শুভেন্দু অধিকারী। তিনি এদিন তমলুকে রথযাত্রার উদ্বোধন করার উদ্দেশ্যে রওনা হয়ে ছিলেন। কিন্তু পথেই ঘটে গেলো এই মর্মান্তিক দুর্ঘটনা। একটুর জন্য বড়সড় দূর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন তিনি।



এই ঘটনায় তদন্তের দাবি তুলেছে বিজেপি নেতৃত্বরা। রাজ্যের বিরোধী দলনেতার বিরুদ্ধে ঘৃণ্য ষড়যন্ত্র করা হয়েছে বলেও অভিযোগ করছেন তাঁরা। বিজেপি নেতৃত্বরা অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবি তুলে সরব হয়েছেন। পাশাপাশি বিধায়ক শুভেন্দু অধিকারীর নিরাপত্তায় গাফিলতি বা ফাঁক ছিল বলেও অভিযোগ তুলেছে গেরুয়া শিবির।

Leave a Reply