অত্যাধিক মূল্যবৃদ্ধির বিরুদ্ধে প্রতিবাদ সভা, দাদপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে



HnExpress নারগিস পারভীন, গোলাবাড়ি ঃ উত্তর ২৪ পরগনা জেলার শাসন থানার অন্তর্গত দাদপুর গ্রাম পঞ্চায়েত ও যুব নেতা মনিরুল ইসলামের উদ্যোগে পেট্রল, ডিজেল ও জ্বালানি গ্যাসের অত্যাধিক মূল্য বৃদ্ধি এবং ১০০ দিনের বকেয়া টাকার ক্ষেত্রে কেন্দ্রীয় সরকারের প্রবঞ্চনার বিরুদ্ধে এক প্রতিবাদী পথসভার আয়োজন করা হয়। এই পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাড়োয়া বিধানসভার বিধায়ক জনাব নুরুল হাজী।

এলাকার একটি পানীয়জলের গাড়ির উদ্বোধনের মধ্য দিয়ে সভার শুভারম্ভ করেন বিধায়ক জনাব নুরুল হাজী, বারাসাত ২ নম্বর ব্লকের সভাপতি মনোয়ারা বিবি ও বারাসাত ২ নম্বর ব্লকের তৃণমূল নেতা শম্ভু ঘোষ। এদিন আরও উপস্থিত ছিলেন দাদপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান আব্দুল হাই, দাদপুর গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি আরশেদ আলী, পুর্ত কর্মাধ্যক্ষ আসের আলী, বারাসাত দু’নম্বর ব্লকের কর্মদক্ষ মানস ঘোষ, উপস্থিত ছিলেন তৃণমূলের যুব নেতা মনিরুল ইসলাম প্রমুখ।



এছাড়াও উপস্থিত ছিলেন ফলতি বেলিয়াঘাটা গ্রাম পঞ্চায়েতের প্রধান নজিবুর রহমান মনু, ফলতি বেলিয়াঘাটা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সভাপতি মেহেদী হাসান ও দাদপুর গ্রাম পঞ্চায়েতের সমস্ত কর্মীবৃন্দ ও তৃণমূল কংগ্রেসের যুব নেতৃত্বরা। এদিন এই একই মঞ্চ থেকে জেলার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে অসামান্য সাফল্যের সাথে উত্তির্ন হওয়া ছাত্র-ছাত্রীদের বিশেষ সম্বর্ধনা জ্ঞাপন করা হয়।

এদিনের অনুষ্ঠানে এসে সম্প্রীতির বার্তা দিয়ে বিধায়ক নুরুল হাজী বলেন, “বিজেপি নেত্রী নুপুর শর্মার গ্রেফতারের প্রতিবাদকে আমারও সমর্থন করছি। কিন্তু সেই প্রতিবাদের সময় কেউ যেন পথ অবরোধ না করে, শান্ত বাংলাকে অশান্ত না করে। শান্তি-শৃঙ্খলা বজায় রেখে ন্যায় সঙ্গত ভাবে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করুন, রুখে দাঁড়ান।”



Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: