July 24, 2024

সপ্তমীর রাতে ফের ভয়াবহ অগ্নিকাণ্ড হাওড়ার ডোমজুড়ের বেগড়ীতে

0

HnExpress রাজ মল্লিক, হাওড়া : সপ্তমীর রাতে ফের ভয়াবহ অগ্নিকাণ্ড হাওড়ার ডোমজুড়ের বেগড়ীতে। পুড়ে ছাই হয়ে যায় দুটি ছোট হাতি গাড়ি। সপ্তমীর দিন রাতে বেগড়ী বানিয়ারা লিচুতলা বারো বিঘে এলাকায় একটি কাপড়ের ছিটের গোডাউনে হঠাৎই আগুন লাগে। সেখানে থাকা দুটি ছোট হাতি গাড়ি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

আগুন লাগার খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে এসে পৌঁছায় দমকলের একটি ইঞ্জিন। দুর্ঘটনার সূত্রপাত হয় কাপড়ের ছিটের টুকরো থেকে আগুন ছিটকে তা সেই গোডাউনের পাশে থাকা একটি বাড়িতে ছড়িয়ে পড়ায়। আর সেই আগুন থেকেই বাড়ির ভিতরে থাকা গ্যাস সিলিন্ডার বাস্ট করে।

এই বিস্ফোরণের ফলেই বাড়ির পাশে থাকা কাপড়ের ছিটের গোডাউনে দাউদাউ করে আগুন ধরে যায় বলে প্রাথমিক তদন্তে দমকল বাহিনীর অনুমান। যার জেরে দুটি ছোট হাতি গাড়ি পুড়ে ছাই হয়ে যায়। তারপর দমকলের একটি ইঞ্জিন এসে ঘন্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে বলে স্থানীয় সূত্রের খবর।

এখনও অব্দি হতাহতের কোন খবর পাওয়া যায়নি, তবে এই ঘটনার জেরে রীতিমতো চাঞ্চল ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়। কিন্তু কিভাবে এই আগুন লাগল? তদন্তে নেমে পুরো বিষয়টি খতিয়ে দেখছে ডোমজুড় থানার পুলিশ।

Leave a Reply