কলকাতা লিগে খেলবে না এটিকে মোহনবাগান, হুঁশিয়ারি সচিবের গলায়



HnExpress শিখা দেব কলকাতা ঃ কলকাতা ফুটবল লিগে মোহনবাগান খেলবে না। এমনই হুঁশিয়ারির সুর শোনা গেলো সচিব দেবাশিস দত্তের গলায়। সোমবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি স্পষ্টত জানালেন যে, আই.এফ.এ যতক্ষণ পর্যন্ত ৬০ লক্ষ টাকার প্রাপ্য বকেয়া মিটিয়ে না দিচ্ছে, ততক্ষণ অন্য কোনোও কথাই ভাবতে পারছি না।

চিঠি পর চিঠি দিয়েও যেখানে উত্তর পাওয়া যায় না, সেখানে আর কিছু বলার থাকে না। তিনি আরও বলেন, বেশ কয়েক বার চিঠির পর অবশেষে আই.এফ.এ জানায় ওই টাকা ধাপে ধাপে শোধ করে দেওয়া হবে। কিন্তু সেটা ঠিক কী ভাবে দেওয়া হবে তার কোনও উল্লেখই নেই।



সচিব দেবাশিস দত্তের অভিযোগ, ”কত কিস্তিতে বকেয়া টাকা মেটানো হবে, এবং তার পরিমান ঠিক কতটা সে বিষয় কোনো পরিস্কার বার্তা পায়নি এটিকে মোহনবাগান ক্লাব।” তিনি বলেন, এটাতো সরাসরি আমাদের অসম্মান করা হচ্ছে! আমরাও বলেছি, ৩০শে আগস্টের মধ্যে স্পষ্ট ভাবে কিছু না জানালে এই লিগে এটিকে মোহনবাগান খেলবে না।

এদিনের এই বৈঠকে উপস্থিত ছিলেন ফুটবল সচিব স্বপন ব্যানার্জি। সৌজন্য না দেখিয়ে চিঠির উত্তর উপেক্ষা করায় বাংলার ফুটবল নিয়ামক সংস্থার উপর রীতিমতো ক্ষুব্ধ দেবাশিস দত্ত। তিনি জানিয়েছেন, এই মাস অবধি তাঁরা অপেক্ষা করবেন। এর মধ্যেই সমস্যা সমাধান না হলে কলকাতা লিগে খেলবে না এটিকে মোহনবাগান।



আইএফএ সচিব অনির্বান দত্তের তীব্র সমালোচনা করে মোহনবাগান সচিব বলেন, ”যোগ্যতা না থাকলে চেয়ারে বসার মানেই হয় না। বারবার আমরা চিঠি দিয়েছি। কিন্তু সঠিক উত্তর পাইনি। দিনের পর দিন বিষয়টা এড়িয়ে গিয়েছে আইএফএ। চমকে ধমকে আমাদের দিয়ে খেলানোর চেষ্টা করে চলেছে। আমরা এই মাসটুকুই অপেক্ষা করব। তারপরেও কিছু না জানালে আমারা কোচকে জানিয়ে দেব কলকাতা লিগে আমরা খেলছি না।”

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: