আনন্দে-উৎসবে উদযাপিত হলো ঝলমলে মোহনবাগান দিবস




HnExpress শিখা দেব, কলকাতা ঃ আনন্দ উৎসবে উদযাপিত হলো ঝলমলে মোহনবাগান দিবস। সারা দিন ধরে সমর্থকদের আনাগোনায় মুখর ছিল ময়দান চত্বর। আনন্দে আবেগে ভেসে গিয়েছিলেন সবাই। এক অনাবিল আনন্দের ছবিতে পরিণত হয় দিনটি।



ময়দানে ফুটবলার গোষ্ঠ পালের মূর্তিতে মাল্যদান এর মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা ঘটে। তারপরে পতাকা উত্তোলন করা হয়। এদিন বিকেলে প্রাক্তন অনুষ্ঠিত হয় ফুটবলারদের প্রদর্শনী ম্যাচ। সন্ধ্যায় এই মঞ্চেই মোহন রত্ন শ্যাম থাপা, জীবনকৃতি সম্মানিত বলাই দে, সেরা ফুটবলার লিষ্টন কোলাসো ও কিয়ান নাসিরি সহ অন্যদের সম্বর্ধনা জ্ঞাপন করা হয়।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রীড়া মন্ত্রী অরূপ বিশ্বাস, আই এফ এ সভাপতি অজিত ব্যানার্জি, সচিব অনির্বাণ দত্ত, মোহনবাগান সচিব দেবাশিস দত্ত ও ফুটবল সচিব স্বপন ব্যানার্জি সহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ। করোনা মহামারীর প্রকোপ থেকে কিছুটা স্বস্তির দু’বছর বাদে এই দিনটা উৎসবের চেহারায় মাখামাখি হয়ে যায়।



অন্যদিকে এদিনই, মোহনবাগানের ফ্যান ফোরাম মেরিনার্স এরিনার পক্ষ থেকে শিবদাস ভাদুড়ি ও বাকি আরও ১০ জন পরিবারকে বাড়ি গিয়ে সংবর্ধিত করা হয়। তাঁদের হাতে তুলে দেওয়া হয় মানপত্র, স্মারক, ছবি ও নানান ধরনের উপহার। এই অভিনব উদ্যোগ ও সম্মানে ভূষিত প্রত্যেক পরিবার খুবই খুশি ও আনন্দে আপ্লুত।



তাঁরা এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। বস্তুত অনেকেই বয়স্ক হওয়ার কারনে ক্লাবে সংবর্ধনা নিতে নাও যেতে পারেন। তাই তাঁদের কথা মাথায় রেখে এই উদ্যোগ নেওয়ায় তাঁরা বিশেষভাবে আনন্দ প্রকাশ করেছেন ও সাধুবাদ জানিয়েছেন মেরিনার্স এরিনাকে।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: