টানা তিনবার লিগ জয়ের খেতাব মহমেডান স্পোর্টিং ক্লাবের হাতে

HnExpress শিখা দেব, কলকাতা ঃ তিন তিন বার কলকাতা ফুটবল লিগ জয়ের খেতাব পেলো মহমেডান স্পোটিং ক্লাব। এই নিয়ে টানা তিনবার লিগ জয়ের কৃতিত্ব দেখালো সাদা কালো শিবির। মহমেডান শুক্রবার কিশোর ভারতী স্টেডিয়ামের রণক্ষেত্রে মোহনবাগানকে ২-০ গোলে হারিয়ে দিয়ে খেতাব নিজেদের হাতের মুঠোয় নিয়ে আনন্দে উত্তাল হয়ে ওঠেন সবাই।

এদিন খেলার শুরু থেকে সাদা কালো শিবিরের ফুটবলাররা ঝড়ের গতিতে খেলতে থাকেন। আক্রমণের ধাক্কায় বেসামাল হয়ে যায় সবুজ মেরুন ব্রিগেড। খেলার প্রথম পর্বে দুটি গোল পেয়ে যায় মহমেডান স্পোটিং। গোল দুটি করেন লালরেমসঙ্গা ও ডেভিড। ডেভিডের পায়ে বল পড়লেই যেন ত্রাহি ত্রাহি রব উঠতে থাকে মোহনবাগান শিবিরে।

তবে দ্বিতীয় পর্বে সাদা কালো শিবিরের তাবড় ফুটবলাররা কিছুটা রক্ষণাত্মক ভুমিকা পালন করতে থাকেন। শেষ পর্যন্ত মহমেডান স্পোর্টিং ক্লাব বাজিমাত করে খেলা শেষ করতেই সমর্থকরা উল্লাসে ফেটে পড়েন।

মাঠে নেমে আসেন তারা, আর গোটা ময়দান যেন উৎসবে মেতে ওঠে। তারপরে খেলোয়াড়দের ভিক্টোরিয়ার সামনে থেকে ঘোড়ার গাড়িতে করে ক্লাব তাঁবুতে নিয়ে আসা হয়। সেখানেই দেওয়া হয় সম্বর্ধনা। ক্লাবের পক্ষ থেকে আর্থিক পুরস্কারের কথাও ঘোষণা করা হয় এদিন।

Comments

Leave a Reply