লিগ খেতাব প্রায় হাতের মুঠোয় সাদা কালো শিবিরের

0

Kolkata শিখা দেব, কলকাতা ঃ কলকাতা ফুটবল লিগের খেতাব প্রায় হাতের মুঠোয় মহামেডান স্পোর্টিং ক্লাবের। মঙ্গলবার সুপার সিক্সের গুরুত্বপূর্ণ ম্যাচে সাদা কালো শিবির মুখোমুখি হয়েছিল দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ডহারবার ফুটবল ক্লাবের সঙ্গে। কিশোরভারতী স্টেডিয়ামে মহামেডান স্পোর্টিং জয় তুলে নিলো ২-০ গোলের ব্যবধানে। এদিন সাদা কালো শিবিরের সমস্ত ফুটবলাররাই বেশ গুছিয়ে খেলেছেন।

প্রথম পর্বে কিছুটা রক্ষণাত্মক ভুমিকা পালন করে দুই দলই খেলতে থাকে। যার ফলে কোনও পক্ষই গোল পায়নি। তবে দ্বিতীয় পর্বে খেলার ছক বদল করে ঝড়ের গতিতে খেলতে থাকেন মহামেডানের খেলোয়াড়রা। আক্রমণ শানিয়ে গোল করার সুযোগ তৈরি করতে থাকে। খেলার ৬৮ মিনিটে বুদ্ধি সহকারে গোল করে আঙ্গুসানা মহামেডানকে এগিয়ে দেন।

তারপর থেকে অনবরত চাপ সৃষ্টি করতে থাকেন সাদা কালো শিবিরের খেলোয়াড়রা প্রতিপক্ষ দলের গোলমুখ বরাবর। দ্বিতীয় পর্বের ইনজুরি সময়ে ডেভিড পেনাল্টি থেকে গোল করে মহামেডান স্পোর্টিং ক্লাবের জয়কে নিশ্চিত করে দেন। এই জয়ের মধ্য দিয়ে মহামেডান স্পোর্টিং ক্লাবের লিগ খেতাব প্রায় ঘরেই চলে এলো বলে মনে করছেন ক্লাব কর্তৃপক্ষ।

আবার অন্য খেলায় এদিন ইস্টবেঙ্গল দুরন্ত ছন্দে খেলে খিদিরপুর ক্লাবকে নিয়ে ছেলেখেলা করল। লাল হলুদ ব্রিগেড ১০-১ গোলে খিদিরপুর ক্লাবকে উড়িয়ে দিলো। প্রথম পর্বে জোড়া হ্যাটট্রিক করলেন পি ভি বিষ্ণু ও মহিতোষ রায়। বিরতির আগেই ইস্টবেঙ্গল ৬টা গোল পেয়ে যায়। দ্বিতীয় পর্বে সুহের দুটি গোল করেন। আর একটি করে গোল করেন বিষ্ণু ও জেসিন। খিদিরপুর ক্লাবের হয়ে গোল করেছেন প্রদীপ পাল।

Leave a Reply

%d bloggers like this: