এক সুন্দর সবুজ মেরুন সন্ধ্যায় মেরিনার্স এরিনার জন্মদিবস পালন



HnExpress নিজস্ব প্রতিনিধি, কলকাতা ঃ সম্প্রতি কলকাতা মহানগরীর মোহনবাগান ক্লাবে মেরিনার্স এরিনার জন্মদিবসটি এক অভূতপূর্ব জমকালো অথচ আন্তরিক অনুষ্ঠানের মাধ্যামে পালিত হলো। এই জন্মদিন উদযাপনে মেরিনার্স এরিনার সদস্যদের সাথে যোগ দেন আরও বহু মেরিনার্স এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ। উপস্থিত ঘরের ছেলে সত্যজিৎ চ্যাটার্জী, মেরিনার্স এরিনার কাজের জন্য ভূয়সী প্রশংসা করেন এবং আগামী দিনে আরও আরও এগিয়ে যাওয়ার জন্য আন্তরিক শুভেচ্ছা জানান।

অন্যদিকে আরেক ঘরের ছেলে বিদেশ বসু, অমর একাদশের ছবিতে মাল্যদানের মাধ্যমে সম্মান ও শ্রদ্ধার্ঘ জ্ঞাপন করেন এদিন। বাংলা চলচিত্র জগতের বিখ্যাত অভিনেতা ও আদ্যপ্রান্ত মোহনবাগানি বিশ্বনাথ বসু, মেরিনার্স এরিনার জন্মদিনের কেক কেটে সবার সাথে আনন্দে উৎসবে মেতে ওঠেন। এদিনের এই অনুষ্ঠানে মোহনবাগান গ্রাউন্ড সচিব মহেশ টিব্রিওয়াল অমর একাদশের প্রতি এবং সুব্রত মুখার্জীর প্রতি তাঁর শ্রদ্ধার্ঘ জ্ঞাপন করেন। অতিথিদের হাত থেকে ক্লাবের মালি, ক্লাবকর্মী এবং ক্যান্টিনকর্মী মিলিয়ে প্রায় ১৩ জনকে শীতের কম্বল প্রদান করা হয়।

এইদিন বিশিষ্ট জনদের যৌথ সহযোগিতায় বাংলার অনুর্দ্ধ ১৫ বছরের প্রতিভাবান কিন্তু আর্থিকভাবে পিছিয়ে পড়া সেরা একজন ফুটবলারকে ৩০ হাজার টাকার “মেরিনার্স এরিনা অমর একাদশ শিবদাস ভাদুড়ী নামক স্কলারশিপ” দেওয়ার কথা ঘোষনা করা হয়। এছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহনবাগানের ক্রিকেট সচিব, ক্রিকেট কোচ পলাশ নন্দী, ক্রিকেটার দেবব্রত দাস, জয়জিৎ বসু এবং অরিন্দম ঘোষ ও সুরকার জয় সরকার সহ টালিগঞ্জ ফিল্ম ও সিরিয়াল জগৎ এর বহু অভিনেতা এবং অভিনেত্রী, পশ্চিমবঙ্গ ও কলকাতা পুলিশের বহু উচ্চপদস্থ অফিসারেগণ।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: