রাখী উৎসব মাঝে হাতে হাতকড়ি অনুব্রত’র



HnExpress নিজস্ব প্রতিনিধি, আসানসোল ঃ ১১ই অগাস্ট, বৃহস্পতিবার সকালেই অনুব্রত মণ্ডলের বাড়িতে হানা দেয় সিবিআই। বীরভূমের তৃণমূল জেলা সভাপতির বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনীর ১০-১২টি কনভয়। বারংবার হাজিরা এড়িয়ে যাওয়া এবং তদন্তে অসহযোগিতার অভিযোগে গরুপাচার মামলায় গ্রেফতার হলেন বীরভূম জেলার দোর্দন্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল ওরফে কেষ্টা।



এদিন বিকেলে সিবিআই তরফে প্রেস বিবৃতিতে জানানো হয়, গরুপাচার মামলায় গ্রেফতার করা হয়েছে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে। ২০২০ সালের ২১ সেপ্টেম্বর কলকাতার দুর্নীতি দমন শাখায় গরুপাচার মামলা দায়ের করা হয়েছিল তাঁর বিরুদ্ধে। বৃহস্পতিবারই অনুব্রতকে আদালতে তুলতে চায় সিবিআই।



আসানসোল ইএসআই থেকে অনুব্রত মণ্ডলকে শীতলপুর গেস্ট হাউজে নিয়ে যায় সিবিআই। সেখানেই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। এদিন বিকেলে আসানসোলের সিবিআই আদালতে নিজেদের হেফাজতে নেওয়ার আর্জি জানিয়ে পেশ করা হয় অনুব্রতকে। তাঁকে আদালতে পেশ করার সময় দলীয় পতাকা হাতে বিক্ষোভ দেখায় সিপিএম ও বিজেপির দলীয় সমর্থকেরা।

বিশ্বস্ত সূত্রের খবর, মঙ্গলবার রাত থেকেই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। হয়তো খানিক আঁচ করতে পেরেছিলেন তাঁর করুণ পরিস্থিতির কথা! গতরাতে বোলপুরে নিজের ঘরে বসে কাঁদতেও দেখা যায় এই দাপুটে নেতাকে। একদিকে রাখীবন্ধনের উৎসব, অন্যদিকে হাতে হাতকড়া অনুব্রত’র।


by

Comments

Leave a Reply