বিহার থেকে হরিশ্চন্দ্রপুরে মদ খেতে এসে দুষ্কৃতীরা চালালো গুলি, গুলিবিদ্ধ ১,পুলিশের জালে ২



HnExpress বিশ্বজিৎ মন্ডল, মালদা ঃ বিহার থেকে মালদহ জেলার হরিশ্চন্দ্রপুর সীমান্তবর্তী অঞ্চল কুমেদপুর এলাকায় মদ খেতে এসে দুষ্কৃতীরা চালালো গুলি। মদের ঠেকের মধ্যেই চলল গুলিগোলা। গুলিবিদ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় আহতদের ভর্তি করা হয় হাসপাতালে। তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে মালদা জেলার হরিশচন্দ্রপুর থানা এলাকার বাংলা বিহার-সীমান্তবর্তী কুমেদপুরের দরিয়াপুর এলাকায়।

বস্তুত বিহার রাজ্যে মদ নিষিদ্ধ। তাই সেখান থেকে ৫ জন মদ খাওয়ার উদ্দেশ্যে বিহার সীমান্তবর্তী কুমেদপুরের দরিয়াপুরে আসে। সেখানেই একটি মদের ঠেকে বচসা বেধে যায় স্থানীয় এক বাসিন্দার সাথে। আর সেই বচসার জেরে দুষ্কৃতীরা চালায় গুলি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় গুলিবিদ্ধ হয় স্থানীয় বাসিন্দা বর্মা হাঁসদা (৩৬)। বাড়ি কুমেদপুর দরিয়াপুর এলাকায়। পিঠে গুলি লাগার পরে তিনি লুটিয়ে পড়েন মাটিতে। তড়িঘড়ি ওই ব্যক্তিকে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতাল নিয়ে আসা হয়। পরে ওই ব্যক্তির অবস্থা আরও আশঙ্কাজনক হওয়ায় তাঁকে সেই মুহূর্তে মালদা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়। এদিন গুলি চালানোর ঘটনায় অভিযুক্ত ৫ জনই পালানোর চেষ্টা করে। তাদের মধ্যে ২ জনকে গ্রেপ্তার করে হরিশচন্দ্রপুর থানার পুলিশ।



যদিও ৩ জন এখনও পলাতক। ধৃত দুইজন বিহারের বাসিন্দা, সন্তোষ শর্মা (৪৩), বিকাশ কুমার রজক (৩২)। বাড়ি বিহারের কাঠিয়ার জেলার আজমনগর থানার পলসা এলাকায়। ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কি কারনে গুলি চালানো হল? এর পেছনে আর পুরনো কোনো শত্রুতা রয়েছে কিনা সমস্ত ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে হরিশ্চন্দ্রপুর থানার বিশাল পুলিশ বাহিনী।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: