মহিলাদের উপর চড়াও হয়ে বলপূর্বক বীর্য ভরা সিরিঞ্জ ফোটানোর অভিযোগে সাজাপ্রাপ্ত আসামী স্টিমন



HnExpress ওয়েবডেক্স নিউজ ঃ এবারে মহিলাদের উপর চড়াও হয়ে বলপূর্বক বীর্য ভরা সিরিঞ্জ ফোটানোর মত এক ঘৃণ্য অপরাধের খবর সামনে এল। এমনই এক জঘন্যতম ঘটনা ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়। তার পরেই গ্রেফতার করা হয় আসামী স্টিমনকে। ঘটনাটি ঘটেছে আমেরিকার মেরিল্যান্ডে। সেখানকার বাসিন্দা ৫২ বছরের থমাস স্টিমেনের এ হেন নোংরা মানসিকতার কীর্তি রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

এক বছরের বেশি সময় ধরে বিচার চলার পর সম্প্রতি সে দেশের স্থানীয় আদালত তাকে ১০ বছরের স্বশ্রমকারাদণ্ডের নির্দেশ দিয়েছে। এরই পাশাপাশি আদালতের কড়া আদেশ, সাজা শেষ হওয়ার পর এক বিশেষ মানসিক ও শারীরিক পরীক্ষা করা হবে তাকে। যদি সেই পরীক্ষায় সে পাশ করতে পারে, তা হলেই মুক্তি পেতে পারে অভিযুক্ত আসামি।



ঘটনাটি প্রথম ঘটে ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে। পুলিশ সুত্র অনুযায়ী জানা গেছে যে, স্থানীয় একটি বাজার থেকে ফেরার পথে এক মহিলা হঠাৎই স্টিমেনের দ্বারা আক্রান্ত হয়। তাকে বলপূর্বক বীর্য ভরা সিরিঞ্জের সুচ ফুটিয়ে দেয় অভিযুক্ত আসামী। পরে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় আক্রান্ত মহিলাটিকে।

শুধু একজনই নয়, একাধিক মহিলারা প্রায় প্রতিনিয়ত স্টিমনের এই নোংরা এবং ঘৃণ্য অপরাধের শিকার হচ্ছিল তার সুত্র সিসিটিভি ফুটেজ খতিয়ে জানতে পারে পুলিশ। এছাড়াও ১৭ বছরের এক কিশোরীকে নানা ভাবে শারীরিক হেনস্থা করারও অভিযোগ রয়েছে স্টিমেনের বিরুদ্ধে। পরে পুলিশ তার বাড়িতে তল্লাশি চালিয়ে একাধিক খালি সিরিঞ্জও উদ্ধার করে বলে জানা গেছে।

Leave a Reply

%d bloggers like this: