এসিড হামলায় গুরুতর জখম এক গৃহবধূ

HnExpress অরূপ অধিকারী, উত্তর ২৪ পরগণা, অশোকনগর ঃ বুধবার সাতসকালেই উত্তর ২৪ পরগনা জেলা অশোকনগর ১৯ নম্বর কাঁকপুল কালী মন্দির এলাকায় স্বামীর ছোড়া এসিডে গুরুতর জখম হলেন এক গৃহবধূ। তাঁর পরিবার সূত্রে জানা যায়, আক্রান্ত মহিলা এই জেলার অশোকনগর সেনডাঙা জয় কৃষ্ণপুর এলাকার বাসিন্দা। দু’বছর আগে আমডাঙা থানার বাসিন্দা দিলীপ মজুমদারের সঙ্গে বিয়ে হয়। এরপর থেকেই পরিবারে অশান্তি নাকি লেগেই থাকত।

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে অশান্তি সহ্য না করতে পেরে সবিতা তার বাপের বাড়িতে চলে আসে। কিন্তু চলে আসার পরেও অশান্তির হাত থেকে নিস্তার নেই। অন্য উপায় না পেয়ে বিভিন্ন সময় ফোনেই নানা ভয় দেখিয়ে হুমকি দিত তাঁর স্বামী দিলীপ মজুমদার। বাপের বাড়িতে থাকা শুরু করার পর স্থানীয় শেরপুর এলাকায় একটি কোম্পানিতে কাজে যোগদান করে ওই গৃহবধূ।কর্মসূত্রে বুধবার সকালে সাইকেল করে কাজের উদ্দেশে যায়। এদিনের এই ঘটনায় রীতিমতো উত্তেজনা ছড়ায় সারা এলাকা জুড়ে।

এমন সময় ১৯ নম্বর কাঁকপুল এলাকা থেকে দুটি বাইকে চেপে প্রায় ৫জন এসে অ্যাসিড হামলা করে সবিতার ওপর। তারপর পালিয়ে যায় অভিযুক্তরা। তড়িঘড়ি স্থানীয় মানুষজন পুলিশকে খবর দেয়। তড়িঘড়ি ঘটনাস্থলে আসে অশোকনগর থানার পুলিশ। আক্রান্ত মহিলাকে হাবরা স্টেট জেনারেল হাসপাতালে ভর্তিও করা হয়। ঘটনার তদন্তে নেমেছে অশোকনগর থানার পুলিশ। অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

Leave a Reply

%d bloggers like this: