ফের চলন্ত ট্রেনে বিধ্বংসী আগুন, এবারের শিকার হামসফর এক্সপ্রেস

0

HnExpress নিজস্ব প্রতিনিধি, তিরুচিরাপল্লি : দাউ দাউ করে জ্বলছে ট্রেনের বগি। শনিবার ২৩শে সেপ্টেম্বর বিকালে গুজরাতের একটি চলন্ত এক্সপ্রেস ট্রেনে ঘটে এক বিধ্বংসী অগ্নিকাণ্ড। বলসাড স্টেশনের কাছে ওই ট্রেনটিতে হটাৎই আগুন লেগে যায়। এই ঘটনায় বেশ কয়েকজনের আহত হওয়ার আশঙ্কা রয়েছে। এবারে দুর্ঘটনার শিকার হামসফর এক্সপ্রেস।

জানা গেছে, শনিবার তিরুচিরাপল্লি থেকে শ্রীগঙ্গানগরের দিকে রওনা দিয়েছিল হামসফর এক্সপ্রেস ট্রেনটি। বলসাড স্টেশনের কাছে ট্রেনের একাধিক কামরায় আগুন ছড়িয়ে পরে। খবর পেয়ে যাত্রীদের নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে সুত্রের খবর। চলন্ত ট্রেনের বেশ কয়েকটি কামরা থেকে কুন্ডলী পাকানো কালো ধোঁয়া বার হতে দেখা যায়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছায় দমকল বাহিনী। দুর্ঘটনা পরিদর্শনে গিয়েছেন প্রশাসনিক কর্তারাও। ওয়েস্টার্ন রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক সুমিত ঠাকুর বলেন, ‘‘বলসাড স্টেশন দিয়ে যাওয়ার সময় তিরুচিরাপল্লি থেকে শ্রীগঙ্গানগরের দিকে রওনা দেওয়া ২২৪৯৮ ট্রেনটির পাওয়ার কার এবং ব্রেক ভ্যান থেকে আগুন ও ধোঁয়া বেরোতে দেখা যায়। সমস্ত যাত্রীকে ট্রেনের পাশের কামরায় সরানো হয়েছে।’’

Leave a Reply

%d bloggers like this: