ইংরেজবাজার পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে নির্দল প্রার্থীর ভোট প্রচার



HnExpress বিশ্বজিৎ মন্ডল, মালদা ঃ ২৭শে ফেব্রুয়ারি ২০২২ এ পুরভোট। তবে ইতিমধ্যেই চার পুরসভার ভোট হয়ে গিয়েছে। বাকি পুরসভার ভোট সামনেই। এই মুহূর্তে ভোটের প্রচারে নির্দল প্রার্থীর কর্মসূচি তুঙ্গে। মাঠে নেমে পড়েছে অন্যান্য রাজনৈতিক দলগুলিও। প্রচারের শেষ বেলায় মালদা ইংলিশ বাজার পৌরসভা নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ডের মনোনীত নির্দল প্রার্থী কবিতা সাহা সমর্থনে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেন।



ভোট দেওয়ার আহ্বান জানায়। প্রার্থী কবিতা সাহা জানান, ভোটে জেতার পর প্রথমেই মানুষের নিকাশি নালার সমস্যা দূর করবো। এছাড়াও আবর্জনা মুক্ত স্বচ্ছ ওয়ার্ড গঠন, পানীয় জলের সমস্যা দূর করে আর্সেনিক মুক্ত পরিশুদ্ধ পানীয় জল সরবরাহ করা এবং এলাকায় বাচ্চাদের জন্য অল্প খরচে কোচিং স্থাপন প্রভৃতি কাজ করার ইচ্ছে আছে। কাস্ট সার্টিফিকেট এর জন্য সমস্যাও দূর করা হবে।



এদিন সাত সকালে প্রচারে বেরিয়ে কবিতা সাহার স্বামী বিনোদ সাহা প্রার্থীর হয়ে ভোট দেওয়ার আহ্বান জানায়। প্রচার শেষে ইংরেজবাজার পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মনোনীত প্রার্থী কবিতা সাহা জানান, প্রচারে ভালই সাড়া মিলছে। বিপ্লব সাহা জানান, এই ওয়ার্ডে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরেও মানুষের ওপরে আস্থা আছে আমাদের।


Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: