আবার জয়ের শিরোপা ইস্টবেঙ্গলের ঝুলিতে

HnExpress শিখা দেব, কলকাতা ঃ কলকাতা ফুটবল লিগে আবার জয়ের শিরোপা ইস্টবেঙ্গলের ঝুলিতে। বুধবার ঘরের মাঠেই দারুন ছন্দে ফুটবল খেলে ২-০ গোলে রেলওয়ে এফ সি’র বিপক্ষে জয় ছিনিয়ে নেয় ইস্টবেঙ্গল। খেলার প্রথম থেকেই লাল হলুদ শিবিরের ফুটবলাররা আক্রমনে ঝড় তুলে রেল দলকে বেশ চাপে রেখে দেয়।

কিন্তু তবুও বেশ কয়েকবার গোলের সুযোগ তৈরি করেও ঠিক লক্ষ্যে পৌঁছাতে পারেনি ইস্টবেঙ্গল। খেলার ২৬ মিনিটে দারুন গোল করেন আমন সি’কে। পিছিয়ে থাকা রেল দল কোনও সময়ের জন্যই প্রতিপক্ষ দলের গোলমুখের কাছেও পৌঁছাতে পারেনি।
দ্বিতীয় পর্বে ইস্টবেঙ্গল গতি বাড়িয়ে খেলতে থাকে। গোলের ব্যবধান বাড়িয়ে দেন নিশু কুমার।

এখানে উল্লেখ করা যেতে পারে যে, ইস্টবেঙ্গল গত ম্যাচে ভবানীপুর ক্লাবের সঙ্গে ১-১ গোলে খেলা শেষ করে। তারপরে ডুরান্ড কাপে বাংলাদেশ সেনা দলের সঙ্গে ২-২ গোলে খেলা শেষ করেছিল। এদিকে ডুরান্ড কাপের ডার্বি ম্যাচের টিকিট নিয়ে যে সমস্যা হয়ে ছিল তা আপাতত মিটে গেছে। অন্যদিকে, এরিয়ান ৫-o গোলে হারিয়ে দিল ওয়াড়ি দলকে।

ভবানীপুর এবং জর্জ টেলিগ্রাফের খেলাটিও ১-১ গোলে শেষ হয়। বিশেষ সুত্রে জানা গেছে যে, এই একদিনের বিশ্বকাপ ক্রিকেটের ইডেনে ভারত ও পাকিস্তানের খেলাটি একদিন এগিয়ে এসেছে। খেলাটি হবে ১৪ই অক্টোবর। এছাড়াও আরও কয়েকটি খেলার দিন পরিবর্তন হয়েছে বলে বিশেষ সুত্রের খবর।

Comments

Leave a Reply