ঝড় বৃষ্টি উপেক্ষা করে ডার্বি ম্যাচ নিয়ে উত্তাল তিলোত্তমা



HnExpress শিখা দেব, কলকাতা ঃ সারা কলকাতা রবিবাসরীয় ডার্বি ম্যাচ নিয়ে উত্তাল। দীর্ঘ আড়াই বছর বাদে ইস্টবেঙ্গল ও মোহনবাগান মুখোমুখি হতে চলেছে। তাই উৎসাহ আর উদ্দীপনায় খেলোয়াড় থেকে সমর্থকরা উভয়ই যেন মাতোয়ারা। টিকিটের চাহিদা তুঙ্গে। কিন্তু পর্যাপ্ত টিকিট না থাকায় হাহাকার পরে গেছে, তবুও টিকিটের টিকির দেখা নেই।



দুই প্রধানের তাঁবুতে টিকিটের জন্যে হন্যে হয়ে ছোটাছুটি করছেন তিলোত্তমা। মোহনবাগান তাঁবুতে কিছুটা সামাল দিচ্ছেন ফুটবল সচিব স্বপন ব্যানার্জি, আর ইস্টবেঙ্গলের দেবব্রত সরকার। এদিকে দুই কোচ গোপন ছক কোষে ফেলেছেন জেতার জন্য একে অপরকে টেক্কা দিতেই হবে। প্রত্যেকেই জেতার জন্যে মরিয়া।

আর এই টানটান উত্তেজনায় খেলার চরিত্র বদলে যাবে তা নিয়ে সন্দেহ নেই। শনিবার প্রবল বৃষ্টিতে ইস্টবেঙ্গল মাঠে জল জমে যাওয়ায় শেষ অনুশীলন হয়নি। তবুও মোহনবাগান কোচ আত্মবিশ্বাসী ম্যাচ জেতার প্রশ্নে। আবার ইস্ট বেঙ্গল কোচ মনে করেন তিনিই বাজিমাত করবেন।



এখন শুধু অপেক্ষা, শেষ জয়ের হাসি কোন দলের গোলপোস্টে আসে। তারই ফাঁকে কলকাতার ডার্বি ম্যাচের আবেগ কেমন তা দেখতে পথে বেড়িয়ে পড়েন মোহন কোচ। আর সেই ছবি ক্যামেরা বন্দি করলেন আমাদের চিত্র সাংবাদিক গৌতম রায়।

Comments

Leave a Reply