নেতাজি সুভাষ চন্দ্র বসুর ১২৫ তম জন্মদিন উপলক্ষে নানাবিধ অনুষ্ঠান মধ্যমগ্রাম ৮ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের



HnExpress ইন্দ্রাণী সেনগুপ্ত, মধ্যমগ্রাম ঃ জাতীয় পতকা উত্তোলনের মধ্য দিয়ে দেশনায়ক নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মদিন পালন করল মধ্যমগ্রাম ৮ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেস ও তৃণমূল যুব কংগ্রেসের সমর্থক ও কর্মীবৃন্দ। সেই উপলক্ষে রবিবার সকাল থেকেই কদমতলা সংলগ্ন অঞ্চলে বাচ্চাদের বসে আঁকো প্রতিযোগিতা, বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির সহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল ৮নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেস ও তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সঞ্জয় সাহা ও সহ-সভাপতি শংকর সূরের ব্যবস্থাপনা ও উদ্যোগে।

সারাদিনব্যাপি এই কর্মসূচির মধ্যে ছিল বিভিন্ন গুণীজন ও বিশিষ্ট ব্যক্তিদের সংবর্ধনা প্রদান এবং মনোজ্ঞ সংগীতানুষ্ঠান। এছাড়াও সারা বছর কিছু না কিছু সমাজসেবামূলক কর্মকান্ডের সঙ্গে আমরা জড়িত থাকি বলে জানালেন ওয়ার্ড তৃণমূল কংগ্রেস এর সভাপতি সঞ্জয় সাহা। এদিনের অনুষ্ঠানে শুরুতে নেতাজির প্রতিকৃতিতে পুষ্পস্তবক ও মাল্যদান করেন সম্মানীয় অতিথি মধ্যমগ্রাম শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুভাষ ব্যানার্জি, ওয়ার্ড তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সঞ্জয় সাহা, সহ-সভাপতি শংকর সূর সহ দলের অগুণতি কর্মী-সমর্থক।



অন্যদিকে এদিন ৮নং ওয়ার্ডের সান্ধ্যকালীন গুণীজন সম্বর্ধনা এবং শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের ভারপ্রাপ্ত খাদ্য ও সরবরাহ দপ্তরের মন্ত্রী রথীন ঘোষ, মধ্যমগ্রাম পুরসভার মুখ্য প্রশাসক নিমাই ঘোষ, বারাসাত পৌরসভার মুখ্য প্রশাসক সুনীল মুখার্জি। এছাড়াও উপস্থিত ছিলেন মধ্যমগ্রাম পুরসভার এডমিনিস্ট্রেটর মেম্বার প্রকাশ রাহা, অরবিন্দ মিত্র, পঙ্কজ কান্তি চন্দ, জুম্মান আলী প্রমুখ।

এদিন অনুষ্ঠান মঞ্চ থেকে দেশনায়ক নেতাজির আর্দশ ও দেশের জন্য তাঁর আত্মত্যাগের বাণী এবং ২৬শে জানুয়ারী প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দিল্লির কেন্দ্রীয় কুচকাওয়াজে রাজ্যের পক্ষ থেকে পাঠানো নেতাজির ট্যাবলো বাতিল প্রসঙ্গে মূল্যবান বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী রথীঘোষ।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: