ওষুধের দোকানে পার্সেল বোমা, বিস্ফোরণে আহত ৪



HnExpress নিজস্ব প্রতিনিধি, হেমতাবাদ ঃ ওষুধের দোকানে পার্সেল বোমা, বিস্ফোরণে আহত হলেন ৪ জন। উত্তর দিনাজপুর জেলার অন্তর্গত হেমতাবাদের বাহারাইল গ্রামের একটি ওষুধের দোকানে এক টোটোচালক এসে পার্সেল দিয়ে যায়। আর সেটা খুলতেই বিস্ফোরণ৷ স্থানীয় সুত্রে জানা গেছে টোটোচালকটি স্থানীয় টোটো ইউনিয়নের আওতাধীন নয়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে ছুটে যায় হেমতাবাদ থানার পুলিশ। সামনেই পুরভোট, আর তার আগেই এমন একটি ঘটনায় এলাকা জুড়ে ছড়িয়েছে ব্যাপক সন্ত্রাস।

এই বিস্ফোরণে আহতদের দ্রুত রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হেমতাবাদের বাহারাইল গ্রামে ওষুধের ব্যবসা করেন বাবলু চৌধুরী নামে এক ব্যাক্তি। শুক্রবার বিকেল নাগাদ এক মহিলা যাত্রী নিয়ে একটি অচেনা টোটোচালক তাঁর দোকানে এসে জানান, তাঁর নামে একটি পার্সেল আছে । পার্সেলের ওপরে বাবলু চৌধুরীর নাম এবং ফোন নম্বর লেখা থাকায় পার্সেলটি নিয়ে নেন তিনি৷ পরে তিনি সেই পার্সেলটি খুলতেই ঘটে বিস্ফোরণ। বিস্ফোরণে গুরুতর আহত হন দোকানী থেকে দোকানে উপস্থিত থাকা তপন রায় এবং মহম্মদ সফুর।



আহত বাবলু চৌধুরী বলেন, ‘একজন অচেনা টোটোচালক এসে একটি পার্সেল দিয়ে যায় আমার হাতে৷ তাতে আমার নাম, ফোন নম্বর লেখা থাকায় বিনা সন্দেহেই সেই পার্সেলটা নিয়ে নিই৷ পরে সেটা খুলতেই জোরে আওয়াজ করে ফেটে যায়৷ এর থেকে আর বেশি কিছু আমি জানি না৷’ প্রসঙ্গত উল্লেখ্য যে, প্রজাতন্ত্র দিবসের একদম প্রাক্কালে ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী ব্লক হেমতাবাদের বাহারাইলের এই বিস্ফোরণ নিয়ে উদ্বিগ্ন পুলিশ থেকে প্রশাসন। ওই অজানা টোটোচালক ও মহিলা যাত্রীর খোঁজে চলছে জোর খানাতল্লাশি।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: