তেলঙ্গনার জনবহুল রাস্তায় যুবককে কুপিয়ে খুন করার চেষ্টা ৪ দুষ্কৃতির

0

HnExpress ওয়েবডেক্স নিউজ, তেলঙ্গনা : দিন দাহারে জনবহুল রাস্তায় এক যুবককে তাড়া করে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে খুন করার চেষ্টা করলো চারজন দুষ্কৃতী (AntiSocial Gang)। বৃহস্পতিবার এমনই এক ভয়াবহ ঘটনার সাক্ষী হয়ে রইলো তেলঙ্গানার (Telangana) সূর্যপেট (Suryapet)। যা দেখে ভয়ে রীতিমতো শিউরে উঠেছেন ঘটনার প্রত্যক্ষদর্শীরা। তাদের দেওয়া বয়ান অনুযায়ী দৃশ্যটা এমন, “এক যুবককে চারজন দুষ্কৃতি ধারালো অস্ত্র নিয়ে তাড়া করছে।

প্রাণ বাঁচাতে দিকবিদিক জ্ঞানশূন্য হয়ে ছুটছেন যুবক। কিন্তু এরপরেও একটা সময় তাঁকে ধরে ফেললেন হামলাকারী দুষ্কৃতিরা (Assault Misdemeanor)। তার পরই তাকে জাপটে ধরে মাটিতে ফেলে চলল বেধড়ক মারধর। ওই চার জনের মধ্যে এক জন আবার ধারালো অস্ত্র দিয়ে একের পর কোপ বসাতে লাগে। যুবক প্রাণপণে তা প্রতিরোধ করার চেষ্টা করছিলেন।

কিন্তু চার জন দুষ্কৃতির (Assault Misdemeanor) সঙ্গে একা যুবক ধস্তাধস্তিতে পেরে উঠবেন কি করে!” যুবককে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে দেখে পথচারীদের কয়েক জন বাধা দিতে এগিয়েও যান। কিন্তু তাঁরাও এঁটে উঠতে পারেননি। পরে আরও বেশ কয়েক জন হামলাকারীদের (Assault Misdemeanor) সরিয়ে দেওয়ার চেষ্টা করেন তাদের দিকে তেড়ে গিয়ে। কিন্তু সে দিকে কোনও ভ্রুক্ষেপই ছিল না দুষ্কৃতিদের (Assault Misdemeanor)।

যুবককে মারধরের পর ইট দিয়ে মাথা থেঁতলে দেওয়া হয়। আক্রান্ত যুবক তখনও হামলাকীরাদের (Assault Misdemeanor) সঙ্গে যুঝে যাচ্ছিলেন। স্থানীয়েরা হামলাকারীদের জোর করে সরিয়ে দিতেই, আক্রান্ত যুবক টলতে টলতে ওই জায়গা ছেড়ে পালিয়ে যান। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশ সুত্রে জানা গেছে, আক্রান্ত যুবকের অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল। কিন্তু কেন এই ভয়ানক হামলা? কোনো পুরানো শত্রুতার জের নাকি অন্যকিছু? পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

%d bloggers like this: