এক মানসিক ভারসাম্যহীন যুবককে কুপিয়ে খুন করল আপন বাবা, মা ও ভাই

HnExpress ২৯শে মে, জয় গুহ, গড়ফা ঃ এক মানসিক ভারসাম্যহীন যুবককে কুপিয়ে খুন করল তাঁরই নিজের বাবা, মা ও ভাই। এই ঘটনাটি ঘটেছে গড়ফার মণ্ডলপাড়ায়। সূত্রের খবর অনুযায়ী, গত বুধবার সারাদিন ধরে ওই মানসিক ভারসাম্যহীন যুবককে বেধড়ক মারধর করে তার বাবা, মা ও ভাই মিলে।

তারপর ওই অসহায় যুবকটিকে কোপানো হয় কোনো ধাঁরালো অস্ত্র দিয়ে। দীর্ঘক্ষণ ধরে তাঁকে রক্তাত্ত অবস্থায় ফেলে রাখা হয় সেই বাড়িতেই। অনেকটা সময় পার হয়ে যাওয়ার পর তাঁর অবস্থা খারাপ হতে শুরু করে। তখন তাঁকে হাসপাতালে নিয়ে যায় তাঁর বাবা, মা ও ভাই। হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

খবরটি এলাকায় দাবানলের মত দ্রুত ছড়িয়ে যাওয়ার পরেই ক্ষোভে ফেটে পড়েন এলাকার স্থানীয় বাসিন্দারা। অভিযুক্তদের আটক করতে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। কিন্তু স্থানীয়রা বাধা দেয় পুলিশকে, তাদের কথায় এমন নৃশংস ঘটনার কারণে এই অভিযুক্তদের তাদের হাতেই তুলে দেওয়া হোক। তাঁরাই এর উচিত শিক্ষা দেবে। কিন্তু তাতে সম্মতি না দেওয়ায় হেনস্থার শিকার হতে হয় সেই পুলিশ আধিকারিকদের।

উন্মত্ত জনতার সাথে দীর্ঘক্ষণ বচসার পরে পুলিশ অভিযুক্তদের নিয়ে থানার উদ্দেশ্যে রওনা দেন। জানা গিয়েছে, অভিযুক্তদের বাড়ি থেকে বের করতেই প্রতিবেশীরা গিয়ে ব্যাপক ভাঙচুর চালায় তাঁদের বাড়িতে। লণ্ডভণ্ড করে দেওয়া হয় তাদের ঘর। অন্যদিকে অভিযুক্তদের দাবি এই খুনের অভিযোগ সম্পূর্ণই ভিত্তিহীন। মৃতের মায়ের কথায়, মৃত যুবকই বঁটি নিয়ে চড়াও হয়েছিল তাঁদের উপর। যদিও এ ধরনের নৃশংসতা দেখে মনে হতেই পারে যে পুরো পরিবারটাই এক চরম মানসিক রোগগ্রস্ত।

Leave a Reply

%d bloggers like this: