নদীয়ার সমস্ত দোকানীদের মাস্ক প্রদান করলেন এসপি ও ডিএম

HnExpress ২০শে এপ্রিল, সুদীপ ঘোষ, নদীয়া ঃ নদীয়া জেলার অন্তর্গত কৃষ্ণনগরে কোভিড-১৯ নিয়ে মানুষকে সচেতনতার বার্তা পৌঁছে দেওয়ার লক্ষ্যে রবিবার সন্ধ্যায় সারা শহর জুড়ে সমস্ত দোকানীদের মাস্ক প্রদান করলেন এসপি জাফার আজমল কিদওয়াই (আইপিএস) এবং ডিএম বিভু গোয়েল (আইএএস)। প্রথম গন্তব্যস্তল, সদর হসপিটাল মোড়। সেখানে ওষুধের দোকানদারের মাস্ক না পড়তে দেখে তাঁদের মাস্ক প্রদান করেন এবং সচেতন হবার জন্য আবেদন মানবিক জানান।

তারপর সেখান থেকে যান পোস্ট অফিস মোড়, সেখানে এক ভবগুড়ে ব্যাক্তিকেও মাস্ক প্রদান করেন তাঁরা। তারপর আসেন পৌরসভার মোড়ে সেখানে সকল ফলের দোকানদারদের মাস্ক প্রদান করেন এবং বলেন মাস্ক না থাকলে অন্তত একটা রুমাল দিয়ে হলেও নাক মুখ ঢাকতে, কারণ এই নিয়ে বর্তমানে বিশেষ কড়া আইন প্রনয়ণ হয়েছে। মাস্ক ছাড়া বাইরে বেরনো মানেই এখন আইনত অপরাধ। সেখান থেকে তাঁরা যান কৃষ্ণনগর স্টেশন চত্বরে। সেখানে অসহায় গরিব শ্রমজীবী মানুষদের মাস্ক প্রদান করা হয় এবং তাদের মুখ থেকেই তাদের সুবিধা অসুবিধার কথা জানতে চান।

অতঃপর তাদের সবরকম সাহায্য প্রদানের ব্যাপারে আশ্বস্ত করেন, জেলা ম্যাজিস্ট্রেট বিভু গোয়েল সাহেব। সেখান থেকে তাঁরা শক্তিনগর মোড় হয়ে চলে আসেন ঘূর্ণি বেলতলা বাজারের কাছে, সেখানেও ক্রেতা বিক্রেতাদের মাস্ক বিলি করেন এবং রাস্তায় বেকার ঘুরে বেরোনো সকল মানুষদের বাড়িতে ফিরে যাওয়ার জন্য অনুরোধ করেন এবং করোনা মোকাবিলায় লকডাউন চলাকালীন বাড়িতেই থাকার পরামর্শ দেন। এমনই ভাবে তাঁরা সারা শহর ঘুরে দেখেন এবং মানুষকে সচেতন করে তোলার চেষ্টা করেন সরকারি নির্দেশ অনুযায়ী।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: