এক ভয়ংকর মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন বারাসাত পৌরসভার পুর পারিষদ সদস্য প্রদ্যুৎ ভট্টাচার্য

HnExpress ১৬ই ফেব্রুয়ারী, নিজস্ব প্রতিনিধি, বারাসাত ঃ আজ রবিবার প্রায় সন্ধ্যা নাগাদ হুগলির শিয়াখালার দেশমুখ মোড়ে এক ভয়ংকর মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন বারাসাত পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের তৃনমূল কাউন্সিলর তথা পুর পারিষদ সদস্য (শিক্ষা দপ্তর) প্রদ্যুৎ ভট্টাচার্য। সুত্রের খবর, এদিন তাদের বোলেরো গাড়ির সঙ্গে একটি ট্রেইলারের মুখোমুখি সংঘর্ষ হয়।

নিজস্ব চিত্র

প্রায় সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রদ্যুৎ বাবুর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১ বছর। বাকি আহতদের তৎক্ষনাৎ চন্ডীতলা হসপিটালে নিয়ে যাওয়া হয়। জানা গেছে তার ভাইও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন। পরিবার সুত্রের খবর, প্রদ্যুৎ বাবুর ভাই প্রনব ভট্টাচার্যকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রনব ভট্টাচার্য

কিন্তু এতটাই সিরিয়াস আঘাত ছিল তাঁর যে, চিকিৎসা চলাকালীনই তিনিও মৃত্যুর কোলে ঢোলে পরেন। প্রদ্যুৎ বাবু মৃত্যুকালে তাঁর স্ত্রী ও এক কন্যা সন্তানকে রেখে গেছেন। এই গাড়ি সংঘর্ষের তীব্রতা এতটাই ছিল যে বোলেরো গাড়ির এদিকের অংশের প্রায় বেশির ভাগটাই দুমড়ে মুচড়ে গেছে। আর গাড়ির সামনের সিটেই বসে ছিলেন কাউন্সিলর  প্রদ্যুৎ বাবু। 

ফাইল চিত্র

আরও জানা গেছে যে, এই দুর্ঘটনায় আহত হয়েছেন গাড়িতে থাকা আরো দুই জন ব্যাক্তি। আজ ছোট্ট ভাইপোর অন্নপ্রাশনের নিমন্ত্রণ সেরে আরামবাগ থেকে কলকাতা হয়ে বারাসাত এর দিকেই ফিরছিল প্রদ্যুৎ বাবুদের গাড়িটি। এদিকে তৃণমূলের এই জনপ্রিয় নেতার মৃত্যুতে পরিবার-পরিজন ও বারাসাতের বিধায়ক চিরঞ্জীত চক্রবর্তী, সাংসদ ডঃ কাকলী ঘোষ দস্তিদার সহ দলমত নির্বিশেষে বারাসত শহর এখন শোকস্তব্ধ।

Leave a Reply

%d bloggers like this: