মালদা মেডিকেল কলেজের সার্জিক্যাল ও অর্থোপেডিক বিভাগ স্থানান্তরিত করার বিজ্ঞপ্তি জারি করলো কর্তৃপক্ষ



HnExpress নিজস্ব প্রতিনিধি, মালদা ঃ রোগীদের সুবিধার্থে মালদা মেডিকেল কলেজের পুরুষ এবং মহিলা সার্জিক্যাল ও অর্থোপেডিক বিভাগ স্থানান্তরিত করার বিজ্ঞপ্তি জারি করল হাসপাতাল কর্তৃপক্ষ। বৃহস্পতিবার সকালে মেডিকেল কলেজের মেনগেট এবং জরুরি বিভাগের সামনে এই দুটি মূল বিভাগ স্থানান্তরিত করার বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বড় বড়  হরফে লেখা বিজ্ঞপ্তির মাধ্যমে রোগী ও তাদের আত্মীয়দের জানিয়ে দেওয়া হয়েছে এই দুটি বিভাগ স্থানান্তরিত করার কথা।

উল্লেখ্য, মালদা মেডিক্যাল কলেজে সার্জিকাল এবং অর্থোপেডিক বিভাগে ক্রমাগত রোগীর সংখ্যা বাড়ছে। ফলে পুরনো বিল্ডিংয়ে এই দুটি পুরুষ ও মহিলাদের বিভাগ এতদিন ছিল। সেই বিভাগ দুটিতে নতুন করে উন্নততর করার উদ্যোগ নিয়েছে মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ। রোগীদের চিকিৎসা পরিষেবায় সুবিধার কথা ভেবেই এই দুটি বিভাগ স্থানান্তরিত করার বিজ্ঞপ্তি জারি করেছে মেডিকেল কলেজ কর্তৃপক্ষ।



এদিন মালদা মেডিকেল কলেজের জরুরি বিভাগের গেটের সামনে বিজ্ঞপ্তি লাগানো হয়। ৩১শে  মার্চ বৃহস্পতিবার থেকে পুরুষ ও মহিলা সার্জিক্যাল বিভাগ, বার্ণ এবং অর্থোপেডিক বিভাগ স্থানান্তর করা হবে ট্রমা ইউনিটে বলে বিজ্ঞপ্তি জারি করেন মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল তরফে। তারপর এদিন সকাল থেকে শুরু হয়েছে জোর প্রস্তুতি।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: