কেন্দ্রীয় কয়লা মন্ত্রীর ভুয়ো লেটার হেড, ভুয়ো ইমেইল আইডি ব্যবহার করে চাকরির নামে প্রতারণার অভিযোগ



HnExpress বিশ্বজিৎ মন্ডল, মালদা ঃ কেন্দ্রীয় কয়লা মন্ত্রীর ভুয়ো লেটার হেড এবং ভুয়ো ইমেইল আইডি ব্যবহার করে চাকরির নামে প্রতারণার অভিযোগ। মালদার ইংরেজবাজার শহরের দুই নম্বর কলোনি থেকে গ্রেপ্তার বাবা এবং ছেলে। কলকাতার নিউটাউন থানার পুলিশ ও ইংরেজবাজার থানার পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার করা হলো বাবা ও ছেলেকে।

আগামীকাল নিউটাউন থানায় পেশ করা হবে দুই অভিযুক্তকে। ২০২১ সালের আগস্ট মাসে কলকাতার নিউটাউন থানায় একটি অভিযোগ দায়ের করা হয় কোল ইন্ডিয়ার তরফ থেকে। যেখানে অভিযোগে বলা হয় কেন্দ্রীয় কয়লা মন্ত্রীর নামে একটি ইমেইল থেকে চাকুরীর সুপারিশ করা হয়েছে। কিন্তু সেই ইমেইল আইডিটি ফেক।

এই ঘটনার তদন্তে নেমে নিউটাউন থানার পুলিশ জানতে পারেন, মালদার ইংরেজবাজার থেকে এই মেইল করা হয়েছিল। সেই ঘটনা তদন্তে নেমেই ইংরেজ বাজারে আসেন নিউটাউন থানার পুলিশ আধিকারিক রামগোপাল পাল। ইংরেজবাজার থানার পুলিশের যৌথ অভিযানে দুই নম্বর কলোনি এলাকা থেকে গ্রেফতার করা হয় বাবা সঞ্জয় গোস্বামী এবং ছেলে সুব্রত গোস্বামীকে।

তদন্তকারী পুলিশের দাবি, এদিন ওই বাড়ি থেকেই ঝাড়খন্ডের মুখ্যমন্ত্রী, মুখ্য সচিব, পশ্চিমবঙ্গের বিদ্যুৎ প্রতিমন্ত্রীর ভুয়ো লেটারহেড উদ্ধার হয়েছে। আগামীকাল অভিযুক্তকে বারাসত আদালতে পেশ করবে নিউ টাউন থানার পুলিশ। এই ঘটনায় আর কারা কারা যুক্ত রয়েছে তা খতিয়ে দেখছে এই কেসের তদন্তকারী পুলিশ আধিকারিকরা।



Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: