দমদম জংশনে রেল দূর্ঘটনায় মৃত দুই, আহত এক মহিলা



HnEpress নিজস্ব প্রতিনিধি, দমদম ঃ শুক্রবার ঠিক সন্ধ্যা নাগাদ দমদম জংশনের রেল স্টেশনে ঘটে গেলো এক মর্মান্তিক ট্রেন দুর্ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই যুবকের। দমদম ও বেলঘড়িয়ার স্টেশনের মাঝমাঝি জায়গায় দুর্ঘটনাটি ঘটেছে বলে সুত্রের খবর। ঘটনার তদন্তে জানা গেছে, দূর্ঘটনার ঠিক আশেপাশে সময়ে রেল লাইনের উপরে বসে বেশ খোশমেজাজেই গল্প করছিলেন দুই যুবক। ওই সময় সেই রেললাইন ধরেই দ্রুতগতিতে আপ ট্রেন ঢুকছিল স্টেশন অভিমুখে।

কিন্তু দূর্ভাগ্যবশত ট্রেনের কোনো আওয়াজ বা হুইসিল শুনতে পাননি তাঁরা। ফলে হঠাৎই দুরন্ত গতিবেগে ছুটে আসা সেই ট্রেনটি দুই যুবককে নিমেষে পিষে দিয়ে চলে যায়। রেল পুলিশ সূত্রে জানা গেছে যে, মৃতদের নাম সদানন্দ বণিক (২৬), পেশায় গাড়ি চালক ও রাজু বণিক (৩২)। পেশায় মৎস ব্যবসায়ী। এই মর্মান্তিক ঘটনার পর দমদম শাখার মেন লাইনে ট্রেন চলাচল বেশকিছু সময়ের জন্য বন্ধ রাখা হয়েছিল। পরে পুলিশকে খবর দেওয়া হয়, তাঁরা এসে পরিস্থিতি সামাল দেন।

অন্যদিকে, একজন মহিলা ট্রেন থেকে ছিটকে স্টেশনে পড়ে গিয়ে জখম হলেন। এই ঘটনায় জোর শোরগোল পড়ে যায়। অভিযোগ, দমদম স্টেশনে ছিনতাইবাজের কবলে পড়ে ছিলেন ওই মহিলা। সেখান থেকে নিজের জিনিসপত্র বাঁচাতে গিয়েই স্টেশনে হুমড়ি খেয়ে পড়ে জখম হলেন তিনি। জানা গেছে, ট্রেনের মধ্যে ব্যাগ ছিনতাই করার চেষ্টা করে ছিনতাইবাজ।

আর সেই ব্যাগ বাঁচাতে গিয়েই পড়ে গুরুতর আহত হন তিনি। ব্যাগ ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছিল আপ শিয়ালদহ–হাসনাবাদ লোকালে। আর তা বাঁচাতে গিয়ে ধাক্কাধাক্কিতে ট্রেন থেকে পড়ে যান নিউ বারাকপুরের বাসিন্দা রূপা দেবী। তাঁকে উদ্ধার করে আরপিএফ জওয়ানরা আরজিকর হাসপাতালে ভর্তি করে দেন।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: