রেল লাইনের উপরে বসে মোবাইলে গেম খেলতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত দুই,গুরুতর আহত এক

HnExpress অরূপ অধিকারী, গাইঘাটা ঃ রেল লাইনের উপরে বসে মোবাইলে গেম খেলতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত দুই, গুরুতর আহত এক। মোবাইলের হেডফোন কানে দিয়ে রেল লাইনের ধারে বসে তিন বন্ধু বসে গেম খেল ছিলো। এমন সময় আপ ট্রেন চলে আসে, আর তারপরেই ঘটে যায় চরম বিপত্তি। ফের মোবাইলে পাবজি গেমের বলি হলো উত্তর ২৪ পরগণা জেলার অন্তর্গত ঠাকুরনগর এলাকার তিন তরতাজা যুবক।

কানে হেডফোন গুঁজে গেম খেল ছিলো, এর মধ্যেই আপ লাইনে চলে আসে বনগাঁ যাওয়ার ট্রেন। গেম খেলাতে এতোই মগ্ন ছিলে যে ট্রেন ঢুকে গেলেও কোন হুশ ছিলো না তিন বন্ধুর। ট্রেনের ধাক্কায় দুইজনের মৃত্যু হয় সঙ্গে সঙ্গেই। ওপর আরেক বন্ধুকে গুরতর আহত অবস্থায় তড়িঘরি চাঁদপাড়া গ্রামীন হাসপাতালে নিয়ে গেলেও তাদের রেফার করে দেয় চিকিৎসকরা।

দুর্ঘটনাগ্রস্থ তিন জন যুবকের আনুমানিক বয়স ২২ থেকে ২৪ বছরের মধ্যে হবে। পরে বনগাঁ জি আরপি পুলিশ এলে মৃত দেহগুলি উদ্ধার করে। মৃতদেহগুলো ময়না তদন্তের জন্য পাঠানো হয়। প্রশ্ন, এখনো কি মানুষ সচেতন হবে না? কিছু দিন আগেও পাবজি গেমের বলি হয়েছিল এই উত্তর ২৪ পরগনার বাসিন্দা। আবারও ফের বলি হলো উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরে।

ঘটনাটি ঘটেছে, উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার অন্তরগর্ত ঠাকুরনগর এলাকার মেলার মাঠ সংলগ্ন রেল লাইনের উপরে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত দুই যুবকের নাম অতনু বিশ্বাস ও শুভ বিশ্বাস। তাদের বাড়ি ঠাকুরনগর এলাকায়। আহত যুবককে চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে কলকাতায় রেফার করে চিকিৎসকরা। ফলে ঠাকুরনগর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

%d bloggers like this: