আবারও একই পর্দায় দেখা যাবে দুই খান’কে, টাইগার থ্রি’তে


~~ সবারে করি আহ্বান ~~



HnExpress নিজস্ব প্রতিনিধি, মুম্বাইবলিউডের অন্যতম জনপ্রিয় স্পাই ফ্র্যাঞ্চাইজি সিনেমা সালমান খানের টাইগার। এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়- এরপর আসতে যাচ্ছে তৃতীয় পর্ব ‘টাইগার থ্রি’। আর এই ফ্র্যাঞ্চাইজি নিয়ে দর্শকদের আগ্রহ সব সময়ই তুঙ্গে। সেই আগ্রহের মাত্রা আরেকটু বাড়িয়ে দিল নতুন এক তথ্য। আর সব থেকে মজার খবর হলো, সালমানের সঙ্গে শাহরুখ খানও আসছেন টাইগার থ্রিতে।



মানে আবারও একই পর্দায় দেখা যাবে দুই খান’কে। জানা গেছে, সবচেয়ে বড় প্রোডাকশন হাউস যশ রাজ ফিল্মসের প্রধান আদিত্য চোপড়া স্পাই ইউনিভার্স এর ধারণা নিয়ে সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি তৈরি করছেন। পাঠান, টাইগার ও ওয়ার তারই অংশ। স্পাই ফ্র্যাঞ্চাইজিগুলো রোমাঞ্চকর করে তুলতে ও গল্পের প্লট এগিয়ে নিতেই সুপারস্টারদের একত্রিত করা হচ্ছে বলে জানা গেছে।



আগেই নিশ্চিত করা হয়েছিল, পাঠান-এ টাইগার হয়ে উপস্থিত হবেন সালমান। কিন্তু এবারে জানা গেল, টাইগার থ্রিতে পাঠান হয়ে দেখা দেবেন শাহরুখ। সূত্রটি জানিয়েছে, শাহরুখ তার আসন্ন সিনেমা পাঠান মুক্তির পরপরই টাইগার থ্রির শুটিং শুরু করবেন। বড় পরিসরে সেই শুটিংয়ের সিডিউল নিয়ে পরিকল্পনা করা হচ্ছে।

যেখানে পাঠান এবং টাইগার অত্যন্ত গুরুত্বপূর্ণ দৃশ্যে একসঙ্গে দেখা দেবেন। এটি ব্যাপকভাবে একটি অ্যাকশন সিকোয়েন্স এবং দর্শকদের জন্য একটি বিশাল সিনেমাটিক মুহূর্ত হতে চলেছে।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: