পাড়াতুতো বৌদি’কে কুপিয়ে খুন করে সেই অস্ত্রেই আত্মঘাতী হলেন যুবক



HnExpress নিজস্ব প্রতিনিধি, মালদহ ঃ আচমকা পাড়াতুতো এক বৌদির ঘরে ঢুকে নৃশংস ভাবে কুপিয়ে খুন করলেন পাড়াতো দেওর। আজ শুক্রবার আচমকা এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে মালদহের ইংরেজ বাজারের বাহান্ন বিঘা এলাকায়। বৌদিকে খুনের পর আবার সেই অস্ত্র দিয়েই নিজের গলা কেটে আত্মঘাতী হন সেই অভিযুক্ত যুবক। মৃত বধূর নাম সবিতা ও অভিযুক্ত যুবকের নাম সিন্টু। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন দুপুর প্রায় ১২টা নাগাদ হঠাৎই এই প্রতিবেশী যুবক সিন্টু ধারালো ভোজালি হাতে ঢুকে পড়েন সবিতাদের বাড়িতে।

কেউ কিছু বুঝে ওঠার আগেই সে সোজা সবিতার উপর চড়াও হন । এরপর সবিতাকে এলোপাথাড়ি কোপ মারতে থাকেন। তাঁর সারা শরীরে আট থেকে দশ বার ভোজালির কোপ মারা হয় বলে জানা গেছে। এর পরই ওই যুবক নিজেকেও ভোজালি দিয়ে বারংবার আঘাত শুরু করেন। দুজনকেই আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভর্তি করা হয় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সবিতার।



অন্যদিকে অভিযুক্ত সিন্টু এখনও অব্দি মেডিক্যাল কলেজে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। কিন্তু কেন এই অপ্রত্যাশিত হামলা? তা এখনও সুস্পষ্ট নয়। তবে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান যে, সিন্টুর সঙ্গে সবিতার বহুদিন ধরেই কোনো বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। হয় তো সেই জায়গা থেকে সবিতা সরে আসতে চেয়েছিলেন। আর তার জেরেই এই প্রতিহিংসাবশত নৃশংস খুন। পুরো ঘটনাটির তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: