বাড়ির ভিতরেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু জ্যোতিষবিদ জয়ন্ত শাস্ত্রীর

HnExpress ১লা নভেম্বর নিজস্ব প্রতিনিধি, কলকাতা ঃ “একে করোনায় রক্ষে নেই, তাতে অগ্নি দোসর”। হ্যাঁ ঠিকই পড়লেন, এই করোনা আবহে আবারও শহরের একটি তিনতলা বাড়ির দোতলায় আগুন লেগেছে। স্থানীয় সুত্রে জানা গেছে, আজ সকালে হটাৎ করেই কেষ্টপুর সংলগ্ন বারোয়ারিতলার সমর দে সরণির জনপ্রিয় জ্যোতিষবিদ জয়ন্ত শাস্ত্রীর বাড়ির দোতলায় এই অগ্নিসংযোগ ঘটে। তালা ভেঙে সেই বাড়ির ভিতর থেকেই জ্যোতিষবিদ জয়ন্ত শাস্ত্রীর প্রায় অর্ধেক অগ্নিদগ্ধ দেহ উদ্ধার করে দমকলকর্মী।

তাঁকে সাথে সাথেই বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে পরীক্ষা করে চিকিৎসকরা জানান যে, তীব্র অগ্নিদহনে শরীরের প্রায় ৫০ শতাংশই পুড়ে গিয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অগ্নিদগ্ধ অবস্থাই শ্বাসরুদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁর। যদিও এখনো এই হটাৎ করে আগুন লাগার সঠিক কারণ জানতে পারেনি পুলিশ। ঘটনাটি ঘটে আজ সকাল আটটা নাগাদ।

সুত্রের খবর, এদিন হঠাৎই বাইরে থেকে দেখা যায় জ্যোতিষবিদের বাড়ির দোতলার ঘর, বারান্দা লেলিহান আগুনের গ্রাসে দাউ দাউ করে জ্বলছে। বিষয়টা স্থানীয় বাসিন্দাদের নজরে আসতেই তাঁরা প্রথমেই খবর দেয় দমকলে। তৎক্ষনাৎ আগুন নেভাতে সেখানে দমকলের দুটি ইঞ্জিনও চলে আসে। স্থানীয় বাসিন্দারাও আগুন নেভানোর কাজে হাত লাগায়। দমকলবাহিনীর স্বতঃস্ফূর্ত চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানা গেছে। অন্যদিকে, অগ্নিসংযোগের সমগ্র বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: