মূল্যবৃদ্ধির প্রতিবাদে মালদার রাস্তায় নামলেন রাজ্যের পরিবহণ ও আবাসন দপ্তরের মন্ত্রী ফিরহাদ হাকিম



HnExpress বিশ্বজিৎ মন্ডল, মালদা ঃ গত ১০ দিনের মধ্যে ন’দিনই দফায় দফায় দাম বেড়েছে পেট্রোল ও ডিজেলের। সাথে রান্নার গ্যাসের দামও সিলিন্ডার পিছু ৫০ টাকা করে বাড়ানো হয়েছে। দিন দিন পেট্রোপণ্যের এ হেন মূল্যবৃদ্ধি ও বিধানসভায় বিজেপির বিধায়কদের দ্বারা পরিকল্পিত হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিক্ষোভ মিছিল নিয়ে মালদার রাস্তায় নামলেন রাজ্যের পরিবহণ এবং আবাসন দপ্তরের মন্ত্রী ফিরহাদ হাকিম।

এদিন পুরাতন মালদা জেলার তৃণমূল কংগ্রেস কমিটির তরফে এই বিক্ষোভ প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়েছিল বলে সুত্রের খবর। মন্ত্রী ছাড়াও মিছিলে অংশ নেন জেলা তৃণমূল সভাপতি আবদুর রহিম বকসি, পুরাতন মালদা পৌরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ সহ আরও অনেকে। জনাব ফিরহাদ হাকিম বলেন, “পেট্রোপণ্যের দাম যে ভাবে যে হারে বাড়ছে, তাতে মানুষের নাভিশ্বাস উঠে গেছে।



প্রতিটি জিনিসের দাম আকাশ ছুঁয়েছে। মানুষের এই দুর্দশায় তৃণমূল কংগ্রেস চুপ করে বসে থাকতে পারে না। দেশকে বাঁচাতে মোদিজিকে তাঁর পদ থেকে সরাতে হবে। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার পর এ নিয়ে বড়সড় আন্দোলনে নামা হবে। আজ এখানে তারই একটি প্রতীকী প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়ে ছিল মাত্র।”

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: