রিমোট কন্ট্রোলের মাধ্যমে বক্সিরহাট ফায়ার স্টেশনের উদ্বোধন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

HnExpress ১২ই ফেব্রুয়ারি, সৌভিক সিংহ রায়, বক্সিরহাট : আজ দীর্ঘ প্রতীক্ষার অবসান হতে চলেছে বকশির হাটবাসীর কাছে! কারণ আজ কলকাতা থেকেই রিমোট কন্ট্রোলের মাধ্যমে তুফানগঞ্জ ২নং ব্লকের ভানুকুমারি ১নং গ্রাম পঞ্চায়েতের নতুন ফায়ার স্টেশনের উদ্বোধন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্ধ্যোপাধ্যায়। এছাড়াও এদিন উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ ও ডিভিশনাল অফিসার ও তুফানগঞ্জ ফায়ার ব্রিগেডের ওসি থেকে শুরু করে তুফানগঞ্জ ২নং ব্লকের ভিডিও আধিকারিক!

উদ্বোধন অনুষ্ঠানে কুচবিহার ডিভিশনাল ফায়ার আধিকারিক উত্তম কুমার খোয়াশ বললেন, গত বছর বকশির হাট বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মীভূত হয়ে যায় অনেক দোকানপাট! তখনই এই ঘটনা নজরে আসে স্বয়ং মুখ্যমন্ত্রীর! আজ তাঁর সেই স্বপ্ন বাস্তবায়িত হতে চলেছে বক্সিরহাট বাসির কাছে! এই ফায়ার স্টেশন চালু হওয়াতে বকশিরহাট ব্লকের অন্তর্গত ও পার্শ্ববর্তী অঞ্চল গুলির সাধারণ মানুষ খুবই উপকৃত হবেন আশাবাদী তিনি!

স্থানীয় বাসিন্দারা বললেন যে, আজ আমাদের সত্যিই খুব খুশির দিন! কারণ বহু বছর ধরে এই বিগত দিনগুলোতে এই দুর্যোগ মোকাবিলা করার জন্য তুফানগঞ্জ ফায়ার স্টেশনকেই বেছে নিতে হতো! ফলে ততক্ষণে ক্ষয়ক্ষতির পরিমাণ অনেকটাই বেড়ে যেত; সেই দিকটা খেয়াল করে এই ফায়ার স্টেশন চালু হওয়াতে আমরা খুবই উপকৃত হব! বকশির হাট এর নতুন ওসি স্বপন কুমার দাসও এদিনের শুভ মুহূর্তে উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

%d bloggers like this: