না ফেরার দেশে SSKM ফেরত শুভদীপ, মর্মাহত মদন মিত্র



HnExpress নিজস্ব প্রতিনিধি, কলকাতা ঃ কলকাতার SSKM হাসপাতালে বেড না পেয়ে চিকিৎসার অভাবে না ফেরার দেশে পাড়ি দিলেন মেডিকেলের স্বাস্থ্যকর্মী শুভদীপ। যদিও প্রয়াত শুভদীপকে আহত অবস্থায় তড়িঘড়ি এসএসকেএম হাসপাতালে ভর্তি করানোর জন্য আপ্রাণ চেষ্টা করেছিলেন মদন মিত্র।কিন্তু শেষ রক্ষা আর হল না!

বেড না পাওয়ার পর এসএসকেএম কর্তৃপক্ষের বিরুদ্ধে একরাশ ক্ষোভও উগরে দিয়েছিলেন তিনি। আজ সেই শুভদীপের মৃত্যুর খবরে কার্যত ভেঙে পড়েছেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। যা নিয়ে ইতিমধ্যে রাজনৈতিক মহলে জোর তরজা শুরু হয়ে গেছে। 



রাজ্যের ভারপ্রাপ্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে রবিবার কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করানো সম্ভব হয়েছিল এসএসকেএম হাসপাতাল থেকে ফেরত যাওয়া শুভদীপ পালকে। আজ সকালে সেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হল শুভদীপের। বেলা প্রায় সাড়ে ১১টা নাগাদ তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। 

শুভদীপের মৃত্যুর খবরে ফেসবুক একটি পোস্টে মদন মিত্র লিখেছেন, ‘এ অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা।’ এরই পাশাপাশি শুভদীপের আত্মার শান্তি কামনাও করেন। তাঁর মৃত্যুতে এতটাই মর্মাহত মদন মিত্র যে আজ নিজের সব কর্মসূচিও বাতিল করে দিয়েছেন বলে সুত্রের খবর।

Comments

Leave a Reply