সেবাই পরম ধর্ম, কর্মযোগী বিবেকানন্দের জন্মদিনে মানুষের পাশে মন্ত্রী মলয় ঘটক

HnExpress ১২ই জানুয়ারি, নিজস্ব প্রতিনিধি, আসানসোল ঃ “সেবাই পরম ধর্ম” — এই মূূূল মন্ত্রে উদ্বুদ্ধ মানুষ কর্মযোগী স্বামী বিবেকানন্দের জন্মদিন, আর আজ এই উপলক্ষে পশ্চিমবঙ্গ সহ গোটা ভারতে যথাযথ সম্মান ও মর্যাদার সাথে বিভিন্ন অনুষ্ঠান পালিত হচ্ছে। ঠিক তেমনই পশ্চিম বর্ধমান জেলার বার্নপুরে তৃনমুল কংগ্রেসের দলীয় অফিসে স্বামীজির মানবকল্যান ধর্ম অনুসরন করে শীতবস্ত্র প্রদান কর্মসূচি নেওয়া হয় রাজ্য যুব তৃনমুল কংগ্রেসের সাধারণ সম্পাদক অশোক রুদ্র এর তরফ থেকে।

এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার জনপ্রিয় জনপ্রতিনিধি ও পশ্চিমবঙ্গ সরকারের মাননীয় মন্ত্রী মলয় ঘটক, জন প্রতিনিধি অজ্ঞনা শর্মা ও যুব তৃনমুলের অমিত সেন, রূপক রাই, বুদ্ধদেব সম্মাদার প্রমুখেরা। অনুষ্ঠানে বিশিষ্ট ক্রীড়াবিদ ও তৃনমূল প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি অশোক রুদ্র বলেন, প্রায় পাঁচ শতাধিক মানুষ আজকের অনুষ্ঠানে শীতবস্ত্র পেলেন।

মহান যুব সমাজের আদর্শ স্বামী বিবেকানন্দের জন্মদিনে তারই আদর্শে অনুপ্রানিত হয়ে আমরা এই শৈত্যপ্রবাহে মানুষের পাশে যে দাঁড়াতে পেরেছি, তা দিয়ে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী, শিক্ষা মন্ত্রী পার্থ চ্যাটার্জী ও যুব তৃনমুলের রাজ্য সভাপতি অভিষেক ব্যানার্জীর এবং তৃনমুল কংগ্রেসের মানবসেবার আদর্শকে তুলে ধরতে পারলাম, এটাই আমাদের পরম প্রাপ্তি।

Leave a Reply

%d bloggers like this: