মাদার মাল্টিস্পেশালিটি হাসপাতালের দ্বিতীয়তম বার্ষিকী উদযাপন


পরিবেশবান্ধব ও কম খরচে বাহন পেতে হলে আজই যোগাযোগ করুন আমাদের সাথে।


HnExpress নিজস্ব প্রতিনিধি, মধ্যমগ্রাম ঃ রথযাত্রার পবিত্র লগ্নে ও চিকিৎসা জগতের স্বনামধন্য চিকিৎসক ডাঃ বিধান চন্দ্র রায়ের জন্ম ও মৃত্যু তিথিতে আন্তর্জাতিক চিকিৎসক দিবস পালন করার পাশাপাশি মধ্যমগ্রামের সুপরিচিত মাদার মাল্টিস্পেশালিটি হাসপাতাল প্রতিষ্ঠানের দ্বিতীয়তম বার্ষিক অনুষ্ঠানও উদযাপিত করলো মহাসমারোহের সাথে।



আজকের এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারাসাত লোকসভা কেন্দ্রের সাংসদ ডাক্তার কাকলি ঘোষ দস্তিদার, পশ্চিমবঙ্গ খাদ্য ও সরবরাহ দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী রথীন ঘোষ, সংস্থার ডিরেক্টর সুমন সাঁপুই, জেনারেল ম্যানেজার সত্যজিৎ ভুঁইয়া প্রমুখ।



এছাড়াও উপস্থিত ছিলেন মধ্যমগ্রাম পুরসভার পৌরপ্রধান নিমাই ঘোষ, উপ-পৌরপ্রধান প্রকাশ রাহা, সিআইসি তথা মধ্যমগ্রাম শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুভাষ ব্যানার্জি (পুর্ত বিভাগ), এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত আইসি সঞ্জয় সরকার সহ সমস্ত ওয়ার্ডের পৌর প্রতিনিধিরা।



অনুষ্ঠানের শুরুতে ডেডিকেটেড এমারজেন্সি ইউনিটের ফিতে কেটে শুভ উদ্বোধন করেন ডাঃ কাকলি ঘোষ দস্তিদার, খাদ্যমন্ত্রী রথীন ঘোষ, মধ্যমগ্রাম পুরসভার পৌরপ্রধান নিমাই ঘোষ সহ সকল অতিথিবৃন্দ। এছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত হাসপাতালের বেশকিছু সুস্থ হয়ে যাওয়া রুগিদের সম্বর্ধনা জ্ঞাপন করা হয় হাসপাতাল কর্তৃপক্ষ তরফে।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: