বচসায় জড়িয়ে পড়েন বিজেপি নেতা জয়প্রকাশ, ক্ষিপ্ত জনতার লাথির চোটে ছিটকে জঙ্গলে

HnExpress ওয়েবডেক্স নিউজ ঃ সোমবার সকাল থেকেই উত্তপ্ত উপনির্বাচনের করিমপুর কেন্দ্র, রাজ্যের তিন কেন্দ্র করিমপুর খড়্গপুর ও কালিয়াগঞ্জ চলছে গড় রক্ষার লড়াই। সকাল থেকেই বিশৃঙ্খলা সৃষ্টি হয় করিমপুর কেন্দ্রে। বাকি দুই কেন্দ্রে শান্তিপূর্ণ ভোট গ্রহণ পর্ব চলছে। করিমপুরে থানারপাড়া ৩৯ নম্বর বুথে তৃণমূল কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। তাঁর অভিযোগ, ওই বুথে নাকি বিজেপির এজেন্টকে ঢুকতে বাধা দেওয়া হয়েছে।

এদিন সকাল নটা নাগাদ করিমপুরের বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার থানারপাড়া ৩৯ নম্বর বুথে ঢোকেন। সকলের সামনেই নাকি তিনি ইভিএমের কাছে চলে যান। অভিযোগ, একবার নয়, বারবারই তিনি ইভিএমের কাছে চলে যান। এরপর আধা সেনাবাবিনীকে অভিযোগ করেন সেখানকার উপস্থিত এজেন্টরা। ফলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আধাসেনারা এসে তাঁকে হাত ধরে বের করে দেয় বুথ থেকে। তাঁর বিরুদ্ধে আরও অভিযোগ, বুথে ঢুকে ভোটারদেরকেও প্রভাবিত করার চেষ্টা করছিলেন বিজেপি প্রার্থী।

আবার অন্যদিকে অভিযোগ উঠেছে যে, এদিন নাকি সকাল থেকেই বিশৃঙ্খলা সৃষ্টি হয় করিমপুর কেন্দ্রে। এরপর কিছু মানুষের অভিযোগ তৃনমূলের কর্মীরা ভোট লুট করতে একত্রিত হয়। ফলে বিজেপির প্রার্থী জয়প্রকাশ মজুমদার বাধা দিতে গেলে রাস্তার উপর ক্ষিপ্ত জনতার সাথে তাঁর প্রচন্ড ধাক্কাধাক্কি শুরু হয়, এমনটাই সুত্রের খবর।

এরপরই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় যে এক ব্যাক্তি জয়প্রকাশকে লাথি মেরে ঝোপের ভিতর ফেলে দেয়। যেখানে উপস্থিত ছিল আধাসামরিক বাহিনীও। তারাও লাঠি হাতে জনতাকে সামাল দিতে চেষ্টা করে।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: