অশান্তি-বোমাবাজির জন্য সংবাদের শিরোনামে ফের এক বার ভাঙড়

HnExpress নিজস্ব প্রতিনিধি, ভাঙড় : ভোট পরবর্তী হিংসার গনগনে আগুনে দাউদাউ করে জ্বলছে নওশাদ সিদ্দিকীর বিধানসভা কেন্দ্র ভাঙড় (Bhangar)। ২০২৩ এর পঞ্চায়েত মনোয়ন পর্ব থেকে শুরু করে ভোট পর্ব— বারবারই অশান্তির জন্য সংবাদের শিরোনামে রয়েছে‌ একদা আরাবুলের এলাকা।

বৃহস্পতিবার, ফের নতুন করে উত্তেজনা ছড়ালো দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) ভাঙড়ে (Bhangar)। বোমা বিস্ফোরণে ঝলসে গেলেন কমপক্ষে ১০জন মানুষ (10 Peoples)। তাঁদের মধ্যে ৪ জনকে ইতিমধ্যেই রীতিমতো আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে সূত্রের খবর

ভয়াবহ বোমা বিস্ফোরণের (Bomb Blasting) ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণা জেলার অন্তর্গত ভাঙরের চালতাবেড়িয়ার চকমরিচা গ্রামে। গত মঙ্গলবার এই চালতাবেড়িয়াতেই ভোট পরবর্তী হিংসার জেরেই মর্মান্তিক ভাবে তিনজনের মৃত্যু হয়েছিল। বৃহস্পতিবার দুপুরে ফের একবার বোমা বিস্ফোরণে (Bomb Blasting) ঘটনা ঘটল সেই ভাঙড়ের চালতাবেড়িয়া এলাকায়।

কীভাবে এই বিস্ফোরণের ঘটনা ঘটল তা এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি। পুলিশ সূত্রে পাওয়া খবর, আহতরা বাসন্তী হাইওয়ের পথ ধরে পালানোর চেষ্টা করছিলেন। সেই সময় পুলিশের হাতে ধরা পড়ে যায় তারা। আহতদের মধ্যে চারজনকে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে হাসপাতালে (Chittaranjan National Medical College Hospital) ভর্তি করা হয়েছে।

Comments

Leave a Reply