প্রতিবন্ধী যুবতীকে ধর্ষনের অভিযোগ উঠল বনগাঁ মহকুমার গোপালনগরে, তীব্র চাঞ্চল্য স্থানীয় এলাকায়

HnExpress অরূপ অধিকারী, উত্তর ২৪ পরগনা, গোপালনগর ঃ বাড়ির লোকেরা কর্মের তাগিদে বাইরে থাকতেন। সেই সময় বাড়িতে ঢুকে প্রতিবন্ধী যুবতীকে সরলতার সুযোগ নিয়ে ধর্ষন করার অভিযোগ উঠলো বনগাঁ মহকুমার গোপালনগরে। এই ঘটনাতে এদিন তীব্র চাঞ্চল্য ছড়ালো স্থানীয় এলাকায়। পুলিশ সূত্রে জানা যায় যে, বনগাঁ থানার অর্ন্তগত আনুমানিক ২১ বছর বয়সের এক প্রতিবন্ধী মহিলাকে বেশ কয়েক বার ধর্ষন করে পাড়ারই এক ব্যাক্তি।

অভিযুক্ত ব্যাক্তির নাম রমজান মণ্ডল। ওই যুবতী শারিরীক ভাবে প্রতিবন্ধী। যুবতীর বাবা-মা কর্মসূত্রে বাইরে থাকতেন। ফলে বাবা-মায়ের অনুপস্থিতিতে ফাঁকা বাড়িতে গিয়ে প্রতিবন্ধী যুবতীর সরলতার সুযোগ নিয়ে বেশ কয়েকবার তাকে ধর্ষণ করে ছিল বলে অভিযোগ উঠেছে। আর এই ঘটনা যাতে কাউকে না বলে এই বিষয়ে যুবতীকে হুমকিও দেয় সে। যুবতীর বাবা-মা কয়েকদিন আগে বাড়ি ফিরে এসে মেয়ের শারিরীক অবস্থার পরিবর্তন লক্ষ্য করেন

যুবতীকে তাঁরা তড়িঘড়ি চিকিৎসকের কাছে নিয়ে গেলে জানা যায় যে, সে সাত মাসের অন্তঃস্বত্তা। পরিবারের কাছে যুবতী তখন বিষয়টি জানায়সেইমত যুবতীর মা আজ গোপালনগর থানাতে ধর্ষণের শিকার হয়েছে বলে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করে গোপালনগর থানা। পুরো বিষয়টা খতিয়ে দেখছে পুলিশ প্রশাসন।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: