সাত বছরের ছেলেকে হত্যা করে আত্মঘাতী বাবা

HnExpress অরূপ অধিকারী, হাবরা ঃ নিজের সন্তানকে হত্যা করে আত্মঘাতী হলেন বাবা। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার অন্তর্গত হাবড়া থানার শ্রীনগর এলাকায়। পরিবার সূত্রে জানা যায়, উত্তম ঘোষ (৩৪) তার নিজের সাত বছরের ছেলে উদ্দিত ঘোষকে ঘরের মধ্যে মেরে নিজেও আত্মহত্যা করেন। উত্তমের স্ত্রী ঘরে না থাকায় এরকম কাজ করতে পেরেছে বলে জানা যায়। ঘরের ভেতরে দরজা বন্ধ করে শিশুর মাথায় আঘাত করে মেরে ফেলে অভিযুক্ত উত্তম ঘোষ।

এরপর গলায় দড়ি দিয়ে নিজেও আত্মহত্যা করেন। আত্মীয়রা ঘরের দরজা বন্ধ দেখে জানালা দিয়ে দেখতে পায় উত্তম আত্মহত্যা করেছে এবং বিছানায় শিশুটি পড়ে রয়েছে। তড়িঘড়ি দরজা ভেঙে হাবরা হাসপাতালে নিয়ে আসা হলে ডাক্তাররা মৃত বলে ঘোষণা করেন। তবে ঠিক কি কারনে এরকম ঘটনা ঘটলো তা ভেবে পাচ্ছেন না পরিবারের লোকজন। উত্তম ঘোষ রেডিমেট এর কাজ করতেন। কিন্তু হঠাৎ কেন এরকম ঘটনা ঘটালেন বুঝতেই পারছেন না তাঁর স্ত্রী। ঘটনায় গোটা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

পরিবার সুত্রের খবর, ব্যবসার বিষয় নিয়ে একটু দেনা হয়ে যায় তাঁর। আর এই মর্মান্তিক ঘটনার দিনই একজনকে টাকা দেবার ডেট ছিল। কিন্তু টাকা যোগাড় করতে না পারায় হয় তো এই পথ বেছে নেয় সে। কিন্তু তার জন্য নিজের সাত বছরের শিশুকে এমন নির্মম ভাবে কেন হত্যা করলেন তিনি তা নিয়ে ধন্দে পুলিশ। গোটা বিষয়ের তদন্তে নেমেছে হাবরা থানার স্পেশাল টাক্সফোর্স।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: