পণের দাবিতে গৃহবধূকে খুন করার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে



HnExpress মালদা, বিশ্বজিৎ মন্ডল ঃ আবারও পনের দাবিতে এক গৃহবধূকে খুন করার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির লোকের বিরুদ্ধে। মৃত গৃহবধূর নাম জাসমিন বিবি। ঘটনাটি ঘটেছে মালদার মোথাবাড়ির রথবাড়ি গ্রাম পঞ্চায়েতের আইলপাড়া এলাকায়। শুক্রবার সকালে ওই গৃহবধূর মৃতদেহ আইলপাড়ার একটি আমবাগানের পাশে পুকুর পাড় থেকে উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, তিনবছর আগে জাসমিনের বিয়ে হয় মোথাবাড়ি এলাকার বাগিচাপুরের বাসিন্দা মুকশেদুল এর সঙ্গে। তাদের দেড় বছরের একটি কন্যাসন্তানও রয়েছে। বিয়ের পর থেকেই পনের জন্য জেসমিনের ওপর স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন শারীরিক ও মানসিক নির্যাতন করত বলে অভিযোগ।



গ্রামের লোক একবার টাকা তুলে পণের যোগাড় করে দেয় তার পরিবারের হাতে। কিন্তু তাতেও থামেনি অত্যাচারের মাত্রা। তাই আর এই অকথ্য অত্যাচার সহ্য করতে না পেরে কয়েকমাস আগে বাপের বাড়ি চলে আসেন জেসমিন। গতকাল জেসমিনকে ফোন করে ডাকে তাঁর স্বামী। তারপর আর বাড়ি ফেরেননি সে। রাত্রে খোঁজাখুঁজি করেও জাসমিনকে পায়নি তাঁর পরিবার।

আজ শুক্রবার সকালে জাসমিনের মৃতদেহটি মেলে আমবাগানের পুকুর পাড়ে। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে স্বামী সহ শ্বশুরবাড়ির তিনজনকে আটক করেছে মোথাবাড়ি থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর পিছনে আরোও কি কেউ জড়িত আছে? গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মোথাবাড়ি থানার পুলিশ।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: