লরির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হলো এক যুবকের

HnExpress ৫ই জানুয়ারি ২০২১, অরূপ অধিকারী, গোবরডাঙ্গা ঃ লরির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হলো এক যুবকের। আজ মঙ্গলবার সকালে উত্তর ২৪ পরগনা জেলার গোবরডাঙ্গা থানার নকপুল এলাকায় লরির ধাক্কায় মৃত্যু হল এক বাইক আরোহীর। স্থানীয় সূত্রে জানা যায়, উল্টো দিক থেকে দ্রুতগতিতে ছুটে আসা একটি লরি ১৮নং বেড়গুমের বাসিন্দা বাইক আরোহী সুদর্শন সেনকে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলে বাইক নিয়ে ছিটকে পড়ে যায় তিনি।তড়িঘড়ি স্থানীয় বাসিন্দারা হাবরা হাসপাতলে নিয়ে যায় গুরুতর আহত সুদর্শনকে।

হাবরা হাসপাতলে আহত সুদর্শনকে আনা হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন। এরপর মৃতদেহটিকে পুলিশ ময়না তদন্তের জন্য পাঠানোর ব্যাবস্থা করে। স্থানীয় এক ব্যক্তি বলেন, যে ভাবে লরিগুলো দ্রুত গতিতে চলাচল করে তাতে এরকম দুর্ঘটনা মাঝে মধ্যেই ঘটে চলেছে। কিন্তু সেদিকে গোবরডাঙ্গা থানা বা স্থানীয় প্রশাসনের কোনো নজর নেই।

গোবরডাঙ্গার থানার দুটি গাড়ি কাছারি বাড়িতে দাঁড়িয়ে থাকে। এই সব ওভার লোড পাথর বোঝাই গাড়ী এবং ওভার লোড বালি, সিমেন্ট, মাটি প্রভৃতির গাড়ী থেকে প্রচুর টাকা তোলা হয় বলে অভিযোগ। তাই মনে করা যায়, এই সব কারনেই দিনের পর দিন এই দুর্ঘটনাগুলো ঘটেই চলেছে। কিছুদিন আগে মছলন্দপুর তিন রাস্তার মোড়ে ওভার লোড পাথরের গাড়ীর পিছনের দুটি চাকা পাংঞ্চার হয় যায়, ফলে যানজোটের সৃষ্টি হয়। এলকার অধিকাংশের ক্ষোভ পুলিশের উপরেই।

Leave a Reply

%d bloggers like this: