লরির ধাক্কায় মৃত্যু দ্বাদশ শ্রেণীর পড়ুয়া, গুরুতর আহত ১, গাড়ি ভাঙচুর করে আগুন লাগানোর চেষ্টা

HnExpress অরূপ অধিকারী, গাইঘাটা ঃ গতকাল লরির ধাক্কায় মৃত্যু হল এক দ্বাদশ শ্রেণীর পড়ুয়ার। এই ঘটনায় গুরুতর আহত হয় আরও ১ জন। এদিন উত্তেজিত জনতা গাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন লাগিয়ে দেয়। জানা গেছে, মৃত যুবকের নাম সৌভিক বিশ্বাস। গত বৃস্পতিবার রাতে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা বকচারা গোলদার বাড়ির মোড় এলাকায় ঘটনাটি ঘটেছে। তবে ঘাতক গাড়িটিকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, গত বৃহস্পতিবার রাতে চাঁদপাড়া বাজার থেকে যশোর রোড় ধরে বাইকে করে ফিরছিলেন সৌভিক বিশ্বাস ও তার বন্ধু সৌরভ দাস। সেই সময় বকচরা গোলদার বাড়ি মোর এলাকা থেকে একটি লরি জাতীয় সড়কে উঠতে গিয়ে তাদের বাইকে ধাক্কা মারে। তাদের উপর দিয়ে গাড়ি চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সৌভিক বিশ্বাসের। গুরুতর আহত হয় তাঁর বন্ধু সৌরভ দাস।

তড়িঘড়ি তাঁকে সেই অবস্থায় চাঁদপাড়া প্রাথমিক হাসপাতালে নিয়ে আসা হলে সেখান থেকে তাকে কলকাতায় রেফার করা হয়। এ ঘটনায় উত্তেজিত জনতা গাড়িটিতে ভাঙচুর চালায় এবং আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় গাইঘাটা থানার পুলিশ। সুত্রের খবর, ঘাতক গাড়িটিকে আটক করেছে পুলিশ। যদিও চালক পলাতক। ঘটনার বিস্তারিত তদন্ত শুরু করেছে গাইঘাটা থানার পুলিশ।

Leave a Reply

%d bloggers like this: