একবালপুরে ধর্ষিত হলো এক নাবালিকা, বন্ধু সহ গ্রেফতার তিন যুবক

HnExpress ৮ই ফেব্রুয়ারী, জয় গুহ, বেহালা ঃ পর্ণশ্রীতে বসবাসকারী ১২ বছরের এক নাবালিকা কিশোরীকে একবালপুুুরে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগে চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে পকসো আইনের ধারায় মামলা দায়ের করা হয়েছে। এই চার অভিযুক্তের মধ্যে একজন ছিল সেই ধর্ষিতার বন্ধু। পুলিশ জানিয়েছে, বৃহস্পিতবার দুপুরে সেই বন্ধুর সঙ্গে ঘুরতে বেড়িয়েছিল কিশোরী। যখন সে ফেরেনি, তখন পর্ণশ্রী থানায় একটি মিসিং ডায়েরি দায়ের করে নাবালিকার বাড়ির লোকেরা। শুক্রবার সকালে একাই বাড়ি ফেরে সেই কিশোরী। আর এরপরই একবালপুর থানায় চার জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করা হয়।

ডেপুটি কমিশনার (পোর্ট ডিভিশন) সৈয়দ ওয়াকার রাজা জানিয়েছেন যে তারা অবিলম্বে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে অভিযুক্ত ওই চারজন আসামিকে গ্রেফতার করেছেন। এদের বিরুদ্ধে পকসো আইনের ধারায় মামলা দায়ের করা হয়েছে ও জোরকদমে চলছে তদন্ত। অভিযুক্ত ধর্ষকরা হল অমরজিত্ চৌপাল, মনোজ শর্মা, বিকাশ মল্লিক ও ঋত্বিক রাম। অভিযোগকারিনী ক্লাস সেভেনে পড়ে বলে জানা গেছে।

আর অভিযুক্তরা সবাই মুটে-মজুরি করে বলেই সুত্র মারফত জানা গিয়েছে। পর্ণশ্রীতেই একটি বস্তিতে থাকে নাবালিকা অভিযোগকারিনী। পুলিশ জানিয়েছে, এদিন পর্ণশ্রীতে একটি বাড়িতে কিশোরী ও তার বন্ধু গিয়েছিল। সেখানে আরেক অভিযুক্ত আসে। তারা মদ্যপান করে ও সেখান থেকে একবালপুরের একটি বাড়িতে যায়। সেখানে আরও দুই অভিযুক্ত এসে যোগ দেয়। ততক্ষণে বেহুশ হয়ে পড়েছে নাবালিকা। সেই সুযোগে গণধর্ষণ করে ঐ চার যুবক।

 

Leave a Reply

%d bloggers like this: