দরজা খোলা মেট্রোরেলের, আতঙ্কিত যাত্রী সমূদয়



HnExpress নিজস্ব প্রতিনিধি, কলকাতা ঃ বুধবার অফিস টাইমে যাত্রী বোঝাই মেট্রো রেল দরজা খোলা রেখেই ছুটল কলকাতা থেকে তার নির্দিষ্ট গন্তব্যের দিকে। কিন্তু ভুলবশত রেলের কামড়ার দরজা রইল খোলা। যার জেরে আতঙ্কের সৃষ্টি হয় যাত্রীদের ভিতর। তবে মেট্রো রেল কর্তৃপক্ষ এর তরফ থেকে জানানো হয়, কিছু যান্ত্রিক ত্রুটির জন্যই দরজা খোলা থেকে গেছিল।



অন্য কোনও বড় বিষয় নয়। রেকটি পরীক্ষা করে দেখা হচ্ছে। ঠিক কী সমস্যা ঘটেছে মেট্রো রেলে?‌ অন্যদিকে মেট্রো রেলযাত্রীদের সূত্রে খবর, বুধবার সকাল ৯.২৯ মিনিট নাগাদ কলকাতার কবি সুভাষ থেকে দমদমগামী মেট্রোয় একটিমাত্র কামরার দরজা খোলা ছিল। আর কুঁদঘাট থেকে কালীঘাট পর্যন্ত সামনের দিকের একটি কামরার দরজা খোলা ছিল।



তখন বেশ ভিড় ছিল মেট্রোয়, গাদাগাদি করে লোক উঠেছে। তাই যাত্রীদের লাইনে পড়ে যাওয়ার আশঙ্কা হচ্ছিল। এই ঘটনায় অনেকেই আতঙ্কিত হয়ে চিৎকার-চেঁচামেচি শুরু করে দেন। যাত্রীদের চিৎকারে পরিস্থিতি সামাল দিতে ছুটে আসেন দায়িত্বরত আরপিএফ জওয়ানরা



ছুটে আসেন মেট্রোরেলের ইঞ্জিনিয়াররাও। তাঁরা খোলা দরজার সামনে গার্ড করে দাঁড়িয়ে পড়েন। যাতে কেউ ওখানে না যান। এই ঘটনায় বেশ সমস্যাতেই পড়তে হয় যাত্রীদের। কালীঘাট স্টেশনে ট্রেন পৌঁছনোর পর দরজা বন্ধ করা সম্ভব হয়। তারপর নির্বিঘ্নেই গন্তব্যে পৌঁছায় মেট্রো রেল। তবে এই বিপত্তি নতুন নয় মেট্রোতে, এর আগেও এমন ঘটনা বহুবার দেখা গেছে।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: