করোনা সংক্রমন রুখতে বালুরঘাট শহরকে কনটেইনমেন্ট জোন ঘোষনা করল জেলা প্রশাসন



HmExpress পল মৈত্র, দক্ষিন দিনাজপুর ঃ বাঙালির শ্রেষ্ঠ উৎসব হলো দুর্গোৎসব, যা শেষ হতে না হতেই রাজ্য জুড়ে করোনার গ্রাফ উর্ধমূখী। এবার সেই পরিস্থিতিতে করোনা সংক্রমন রুখতে আবারও উদ্যোগী দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসন। আর সেই কারণেই ইতিমধ্যে দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসনের তরফে বিভিন্ন এলাকায় কনটেইনমেন্ট জোন ঘোষণা করা হচ্ছে। দক্ষিণ দিনাজপুর জেলার সদর শহর বালুরঘাট শহরের দুটি এলাকাকে কনটেইনমেন্ট জোন ঘোষণা করল দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসন।

জানা গেছে, বালুরঘাট শহরের রথতলা এলাকা ও বুড়ি মা কালী এলাকায় কনটেইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে। তাই পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে এলাকাগুলিতে। এই এলাকাগুলিতে ব্যারিকেড দিয়ে সাধারণ মানুষের নানান বিধি-নিষেধ আরোপ করছে পুলিশ প্রশাসন। পাশাপাশি বৃহস্পতিবার দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসন আরো বেশ কিছু এলাকাকে কনটেইনমেন্ট জোন ঘোষণা করেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, সেই তালিকায় রয়েছে বালুরঘাট বাস স্ট্যান্ড এলাকা, নারায়ণপুর এবিটিএ ভবন সংলগ্ন এলাকা, উত্তরণ ক্লাব এলাকা সহ আরও মোট নয়টি এলাকাকে কনটেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করল দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসন। দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসন সূত্রে এমনই তথ্য জানা গেছে।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: