July 20, 2024

পানিহাটি স্পোর্টিং ক্লাব একশো পঁচিশ বছরে পদার্পণ করলো

0

HnExpress শিখা দেব, পানিহাটি : উত্তর ২৪ পরগনা জেলার অত্যন্ত গর্বের “পানিহাটি স্পোর্টিং ক্লাব।” দেখতে দেখতে ১২৫ বছরে পদার্পণ করলো এই ক্লাব। ফুটবল থেকে ক্রিকেট, অ্যাথলেটিকস থেকে সাঁতার সহ অন্যান্য ইভেন্টে নজর কেড়েছে এই ক্লাব। পানিহাটি স্পোর্টিং ক্লাব বলতেই তারকা ফুটবলার সনৎ শেঠ ও স্বরাজ ঘোষের নামটা সবার আগে ভেসে আসে।

এই মাঠ থেকেই আরও অনেক খেলোয়াড় উঠে এসেছেন। সারা বছর ধরে বিভিন্ন কর্মসূচী রূপায়িত করা হয় বলে জানান সচিব রাজর্ষি বল। রবিবার এই প্রদর্শনী ম্যাচে প্রাক্তন ফুটবলাররাও অংশ নেন। এদিন মাঠে খেলোয়াড়দের সঙ্গে পরিচয় পর্ব সারেন বিধায়ক নির্মল ঘোষ, প্রাক্তন ফুটবলার স্বপন সেনগুপ্ত, ভাস্কর গাঙ্গুলি, শিশির গুহ নিয়োগী সহ অন্যরা।

ম্যাচে অংশ নেন তারকা ফুটবলার রঞ্জিত মুখার্জি, লালকমল ভৌমিক, সজল দাস, সন্দীপ মুন্সি, জগদীশ ঘোষ, শক্তি মিত্র সহ আরও অনেকে। এছাড়াও খেললেন খড়দহ থানার ওসি রাজ কুমার সরকার। খেলায় পানিহাটি স্পোর্টিং ক্লাব একাদশ ৪-১ গোলে উত্তর ২৪ পরগনা জেলা একাদশকে হারিয়ে দেয়।

আর পানিহাটির হয়ে গোল করেন রাজ কুমার সরকার (২), অমিত দাস ও শোভন চক্রবর্তী। জেলা একাদশের গোলটি করেন গোপাল দাস। খেলায় সেরা হয়েছেন রাজ কুমার সরকার। খেলোয়াড়দের হাতে স্মারক তুলে দেন বিধায়ক নির্মল ঘোষ। সমস্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রাক্তন ফুটবলার কল্যাণ চন্দ।

Leave a Reply