দুষ্কৃতী হামলায় আক্রান্ত মানিকচকের ব্লক যুব তৃণমূল সভাপতি



HnExpress বিশ্বজিৎ মন্ডল, মালদাদুষ্কৃতী দলের হামলায় গুরুতর আহত হন মানিকচক ব্লক তৃণমূল যুব কংগ্রেস সভাপতি ইমরান হাসান। গোটা ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে মানিকচকের মথুরাপুর এলাকায়। স্থানীয় সুত্রে জানা গেছে, গতকাল রাতে বেশ কিছু যুবক মদ্যপ অবস্থায় বাইক নিয়ে ট্রাফিক আইন অমান্য করে মথুরাপুরের চৌরঙ্গী মোড় এলাকায় দ্রুতগতিতে বাইক নিয়ে দাপিয়ে বেড়াচ্ছিল।

তার পাশেই দাঁড়িয়ে থাকা তৃণমূল সভাপতির গাড়িতে ধাক্কা মারে মদ্যপ যুবক। ঘটনার প্রতিবাদ করলে বেশকয়েক জন যুবক চড়াও হয় যুব সভাপতি ইমরান হাসানের উপর। তারপর বেধরক ভাবে মারধর করা হয় বলেও অভিযোগ। মুখ সহ গোটা শরীরে আঘাত লাগে বলে জানা গেছে। হামলা চালানোর পর ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা।



সেই জখম অবস্থায় মানিকচক গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে, প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁকে। এই মর্মে আজ মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। এ বিষয়ে মানিকচক ব্লক সভাপতি ইমরান হাসান বলেন, গতকাল সরস্বতী পূজো দেখতে সপরিবারে প্রতিমা দর্শনে বেড়িয়ে ছিলাম।

মথুরাপুর চৌরঙ্গীমোড় মোর এলাকায় বেশ কয়েকজন যুবক মধ্যপ অবস্থায় বাইক নিয়ে আমার গাড়িকে ধাক্কা মারে। প্রতিবাদ করলে আমার উপর চরাও হয় এবং মারধর করে। তবে এই ঘটনায় রাজনৈতিক কোনো রং নেই বলেই তিনি জানান।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: