প্রকাশিত হলো চন্দ্রবিন্দু বাংলা ব্যান্ড খ্যাত অনিন্দ্য চট্টোপাধ্যায় এর কন্ঠে রোম্যান্টিক গানের মিউজিক ভিডিও ‘রঙ ছায়ারঙ’



HnExpress নিজস্ব প্রতিনিধি ঃ সম্প্রতি প্রকাশিত হলো শ্বেতা গুপ্তা নিবেদিত ও কৃষ্টি ক্রিয়েশন পরিবেশিত একটি মৌলিক নিউএজ রোম্যান্টিক গানের মিউজিক ভিডিও। এই মিউজিক অ্যালবামে গান গেয়েছেন টিনেজার থেকে প্রাপ্তবয়স্ক সকলেরই এক সময়ের হার্টথ্রব গায়ক, সুরকার, গীতিকার ও চিত্রপরিচালক তথা চন্দ্রবিন্দু বাংলাব্যান্ড খ্যাত অনিন্দ্য চট্টোপাধ্যায়।

যদিও এই গানের স্রষ্টা বা সুরকার কোনোটাই তিনি নন। গানটি লিখেছেন গীতিকার জুটি শিবনাথ বন্দ্যোপাধ্যায় ও কুমকুম চক্রবর্তী। সুর দিয়েছেন দেবজিৎ রায় এবং সংগীতায়োজন করেছেন রুদ্রনীল চৌধুরী। সংগীত গ্রহণে জি দেব। অ্যালবামের চিত্র সম্পাদনা করেছেন বিশ্বজিৎ পড়ুয়া। চিত্রগ্রহণ ও চিত্র পরিচালনায় ছিলেন সুশান্ত ঘোষ।

এটি একটি রঙ থৈথৈ বর্ষার অনুষঙ্গে রঙীন কৈশোর ও নবীন যৌবনের প্রেমের উপর রচিত গান। গীতিকার থেকে সুরকার এবং গায়ক উভয়েরই বক্তব্য, বারো থেকে বিরানব্বই সব বয়সের মানুষেরই এই গান ভালো লাগতে বাধ্য। আর এটা বলাই বাহুল্য যে সমস্ত বাংলা গানের শ্রোতা আবারও বহুদিন পরে অনিন্দ্যকে ফিরে পাবেন স্বমহিমায় এক নতুন ছন্দে।

এই গানের লিরিকস ও মিউজিক কম্পোজিশন একেবারেই অন্যরকম ও ভিন্ন স্বাদের। যা নাকি একবার শুনলে বারবার শুনতে ইচ্ছে করবে, এমনটাই দাবি তাঁদের। এই ‘রঙ ছায়ারঙ’ গানটি ইউটিউব সহ প্রত্যেকটি মিউজিক অনলাইন প্লাটফর্মে একই সঙ্গে প্রকাশিত হচ্ছে শ্রোতা বন্ধুদের কাছে পৌঁছে দেওয়ার জন্য।

Leave a Reply

%d bloggers like this: