মডেলিংয়ের অছিলায় এক গৃহবধূর তোলা ছবি ভাইরাল হলো পর্ণ সাইটে, আটক ৩ অভিযুক্ত



HnExpress নিজস্ব প্রতিনিধি, বিধাননগর ঃ এক গৃহবধূকে মডেলিংয়ের অছিলায় তাঁর তোলা ফটোশ্যুটের ছবি বিনা অনুমতিতে পর্ন সাইটে আপলোড করে দেওয়ার অভিযোগ উঠল। যার ভিউয়ারস হুহু করে বাড়তে থাকায় তা রীতিমতো ভাইরাল হয়ে যায়। বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশের তৎপরতায় এক মহিলা সহ ২ জনকে আটক করা হয় এই দুষ্কর্ম্ম এর অভিযোগের ভিত্তিতে।

সেই গৃহবধূর অভিযোগ, ফটোশ্যুট করে তাঁকে মডেল বানিয়ে দেওয়ার ভুয়ো প্রলোভন দেখান দমদম ক্যান্টনমেন্টের বাসিন্দা এক মহিলা ও তাঁর দুই পুরুষ সঙ্গী। সেই মর্মেই তাঁর বেশ ছবি তুলতে হবে বলে সম্প্রতি তাঁকে সল্টলেকের একটি অনামী স্টুডিওতে নিয়ে যান দমদম ক্যান্টনমেন্টের বাসিন্দা ওই মহিলা ও তাঁর পুরুষ সঙ্গীরা। এবং যথারীতি নানান পোজে বেশকিছু ছবিও তোলা হয় বলে দাবি অভিযোগকারীর।



কিন্তু এর কিছুদিন পরেই ওই গৃহবধূর কাছে তথ্য আসে যে তাঁর ফটোশ্যুটের ছবিগুলো একটি পর্ন সাইটে আপলোড করে ভাইরাল করা হয়েছে। এরপরই তিনি বিধাননগর সাইবার ক্রাইম থানায় ওই মহিলা ও সঙ্গীদের বিরুদ্ধে এফ.আই.আর দায়ের করেন। সাইবার ক্রাইম বিভাগের তৎপরতায় দমদম ক্যান্টনমেন্ট থেকে অভিযুক্ত মহিলাকে ও রানাঘাট থেকে অভিযুক্ত পুরুষ সঙ্গীদের গ্রেফতার করেছে পুলিশ।

আদতে এখনকার মহিলা তথা যুব সমাজ রঙিন ঝাঁ চকচকে একটা জীবন পাওয়ার প্রত্যাশায় আগুপিছু না ভেবেই, ভালো করে কোনো কিছুর খোঁজ না নিয়েই এই সব ভুয়ো মডেলিংয়ের, সিনেমায় চান্স পাওয়ার প্রলোভনে পা দিয়ে পর্ণোগ্রাফির মত ক্রাইমে ইনভলভ হয়ে যাচ্ছে বলে দাবী সাইবার ক্রাইম বিভাগের। ফলে এর সাথেও আরও কোনো বড় চক্রের যোগ আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

%d bloggers like this: