ধ্বসে বিভীষিকাময় ইঁদুরের গর্তে ঘন্টাখানেক আটকে রইল যুবক, নিউইয়র্ক

HnExpress ২৬শে অক্টোবর, ওয়েবডেক্স নিউজ, নিউইয়র্ক ঃ রাস্তায় ধ্বসে ১৫ ফুট নিচু ইঁদুরের গর্তে পড়ে ঘন্টাখানেক ধরে আটকে রইল এক যুবক। ঘটনাটি ঘটেছে নিউইয়র্ক শহরে। গর্তের ভিতর চারিদিকে শুধু চাপ চাপ অন্ধকার। শ্বাস-প্রশ্বাস প্রায় বন্ধ হয়ে আসার উপক্রম। এরই মধ্যে গর্তের মধ্যে কিছু যেন নড়েচড়ে বেড়াচ্ছে। সেদিকে তাকাতেই, ভয়ে হাড় হীম হয়ে গেল যুবকের! চোখের সামনেই গিজগিজ করছে ছোট-বড় নানা আকারের অসংখ্য ইঁদুর।

আর তারা নিমেষে ধেয়ে আসছে যে তারই দিকে, আস্তে আস্তে ঘাড়ে মাথায় চড়ে বসেছে তারা। কিন্তু এমন ভয়ংকর অবস্থাতেও এ গর্ত থেকে উঠে পালানোর কোনো পথ নেই। সম্প্রতি নিউইয়র্কের একটি বাস স্ট্যান্ডে বাস ধরার জন্য রাস্তায় দাঁড়িয়ে ছিলেন যুবকটি। হঠাৎই সেখানে ধ্বস নামে। প্রায় ১২ থেকে ১৫ ফুট এর মত গর্ত হয়ে যায় সেখানে। আর সেই গর্তেই চাপা পরে যায় আহত যুবক।

সুত্র অনুযায়ী জানা যাচ্ছে, ইঁদুরের জন্যই ফাঁপা হয়ে গিয়েছে সেই এলাকার মাটির তলদেশ। আহত যুবক জানিয়েছে, ‘হঠাৎই রাস্তা ভেঙে গর্তে ঢুকে যাই। যেখানে ছিল শয়ে শয়ে ভয়ংকর বিরাটাকার ইঁদুরদের ডেরা। মাটিতে পরা মাত্রই তারা কিলবিল করে ছুটে এসে আমার গায়ের উপর উঠে কামড়াতে শুরু করে। কিন্তু এই বিভীষিকার হাত থেকে বাঁচতে ১৫ ফুট গর্ত থেকে নিজের চেষ্টায় কখনোই উঠে আসা সম্ভব ছিল না আমার পক্ষে।

তবে উদ্ধারকারিরা ঘন্টাখানেক মরণপণ চেষ্টা করে ঘটনাস্থল থেকে আমায় উদ্ধার করে। তিনি আরও বললেন, বদমাশ ইঁদুরগুলো শরীর ছেড়ে মুখের উপরে উঠে এসেছিল। ফলে আমার মনে হচ্ছিল, যেন মুখের ভিতর ঢুকে যাবে বোধহয়। ফলে সাহায্যের জন্য চিৎকার করে কাউকে ডাকতে পারচ্ছিলাম না। ঘটনাস্থলের পর্যবেক্ষণ করার জন্য প্রশাসন যথাযথ পদক্ষেপ নিয়েছে বলে সুত্রের খবর।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: