ফের পয়েন্ট নষ্ট হলো ইস্টবেঙ্গলের



HnExpress শিখা দেব, কলকাতা ঃ আবার ডার্বি ম্যাচের আগেই পয়েন্ট নষ্ট করল লাল হলুদ শিবির। বৃহস্পতিবার কিশোর ভারতী স্টেডিয়ামে ইস্টবেঙ্গল গোল শূন্য ভাবে খেলা শেষ করল রাজস্থান ইউনাইটেডের বিপক্ষে। খেলার মান কখনই চোখে পড়েনি। দুই দলই এলোমেলো ভাবে খেলেছে। তবে রাজস্থান একটি পেনাল্টি পায়। সেই সুযোগ হাতছাড়া করে ইস্টবেঙ্গল।



এদিকে বি বি আই টি পাবলিক স্কুলের পরিচালনায় ২৯শে আগস্ট আন্ত স্কুল ফুটবল প্রতিযোগিতা শুরু হচ্ছে। আর ফাইনাল খেলা হবে ৩০শে আগস্ট। ষোলোটি স্কুল অংশ নেবে এই ম্যাচে। সেই স্কুল ফুটবল নিয়ে কথা বললেন আই এফ এ সচিব অনির্বাণ দত্ত, প্রাক্তন ফুটবলার আলভিটো, রহিম নবি, ইন্দ্রানী সরকার ও অধ্যক্ষা মুনমুন নাথ।

অন্যদিকে, এ.টি.কে মোহনবাগান ক্লাবের ভিআইপি গেটের নাম তৈরি হচ্ছে প্রয়াত ফুটবলার বদ্রু ব্যানার্জির স্মরণে। অন্য একটি গেটের নামকরণ হবে পেলে, মারাদোনা ও ক্রিকেটার সোবার্সের নামে। ভিআইপি বক্স হচ্ছে প্রয়াত সচিব ধীরেনদের নামে। আর মোহনবাগান আর্কাইভ হবে গোষ্ঠ পালের নামে।



প্রেস বক্স হবে ফুটবলার জার্নাল সিং এর নামে। ৩রা সেপ্টেম্বর প্রয়াত বদ্রু ব্যানার্জির স্মরণে সভা হবে। ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস ওই দিন গেটের উদ্বোধন করবেন বলে জানান মোহন সচিব দেবাশিস দত্ত ও ফুটবল সচিব স্বপন ব্যানার্জি।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: